বিয়ের পর পর্দায় ফিরছেন শুভশ্রী। ছবির পরিচালনায় থাকছেন খোদ রাজ চক্রবর্তী। এই দম্পতি বিয়ের আগে এক যোগে দুটো ছবি উপহার দিয়েছিলেন দর্শককে, চ্যালেঞ্জ ও অভিমান। তারপরই সাত পাকে বাধা পড়লেন শুভশ্রী ও রাজ। বিয়ের পর প্রায় এক বছর নিজেকে চলচ্চিত্র জগত থেকে সরিয়ে রেখে ছিলেন শুভশ্রী। তারই মাঝে রাজ চক্রবর্তী সেড়ে ফেললেন প্রথম ছবির কাজ। যা ইতিমধ্যে মুক্তিও পেয়ে গেল প্রেক্ষাগৃহে। ছবির নাম শেষ থেকে শুরু।

সেই ছবি চলাকালিনই প্রকাশ্যে এসে ছিল নতুন খবর। পর্দায় আসতে চলেছে পরিণীতা। রাজ চক্রবর্তীর পরিচালনায় তৈরি এই ছবিতে মূখ্যভুমিকায় থাকছেন শুভশ্রী। এপ্রিল মাসেই ছবির শুভ মহরতের খবর প্রকাশ্যে এনেছিলেন শুভশ্রী। এবার সেই ছবিরই প্রথম লুক প্রকাশ্যে আসতে চলেছে জামাইষষ্ঠীর দিন সকাল ১১টায়। শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া পেজে সেই খবরই শেয়ার করলেন শুক্রবার সকলের সঙ্গে।

এই ছবিতে শুভশ্রীর সঙ্গে অভিনয়ে থাকছেন ঋত্বিক চক্রবর্তী ও গৌরব চক্রবর্তীও। ছবির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়েগিয়েছে। সেই খবরই বিস্তারিতভাবে জানতে অপেক্ষায় থাকতে হবে আর কিছু দিন।

প্রসঙ্গত রাজ চক্রবর্তীর ছবি শেষ থেকে শুরু এখন রমরমিয়ে চলছে প্রেক্ষাগৃহে। ইদের মরশুমে প্রকাশ্যে এসেছিল জিৎ অভিনীত ৫০ তম ছবি। টলিউডে বর্তমানে এই ছবিকে ঘিরে বেজায়  উত্তেজিত দর্শক। বক্স অফিসেও ভালো ফল করল প্রথম দুদিনে।