টলিউডে পা রাখার পর থেকেই সকলের নজর কেড়েছিলেন দেব। আই লাভ ইউ ছবি দিয়েই ভাগ্য বদলে ছিল অভিনেতার। এরপর আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবি করে বর্তমানে তিনি বাংলার সুপারস্টার। দেশের বুকে যতটা তাঁর ছবির কদর, ঠিক ততটাই দেব ভক্ত ওপার বাংলাও। হাতে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত। এরই মাঝে এল বিদেশ থেকে ডাক। 

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষে শরীরী উষ্ণতায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গতনয়া, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা...

আরও পড়ুন-চরম হিন্দুত্বের দীক্ষা নিয়েছিলেন মিলিন্দ, আত্মজীবনীতে শিকার করলেন সেই কথা...

ঢালিউডে সম্প্রতি এক ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন দেব।  ১১ মার্চ অর্থাৎ বৃহস্পতিবারই শুরু হল ছবির শ্যুটিং। ছবির নাম কম্যান্ডো। ছবিটি পরিচালনা করছেন বাংলা দেশের পরিচালক শামিম আহমেদ রনি। সেই ছবিতে অভিনয় করার খবর এবার নিজেই অভিনেতা জানালেন নেট দুনিয়ায়। কলকাতার বুকেই শুরু হল শ্যুটিং। প্রকাশ্যে এল ছবির পোস্টারও। এই প্রথম ভিন দেশের ছবিতে অভিনয় করতে দেখা যাবে দেবকে। 

 

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষে শরীরী উষ্ণতায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গতনয়া, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা...

চলতি বছর ঈদেই মুক্তি পাবে এই ছবি। শুরু হয়েছে তার শ্যুটিংও। সামনেই দেবে ছবি টনিক মুক্তির পথে টলিউডে। সেই ছবির কাজ শেষ করেই এবার তিনি পাড়ি দিয়েছেন বাংলাদেশে। বাংলাদেশের দর্শকদের কাছেও এটি বড় পাওনা। এতদিন ভারতের ছবি মুক্তি পেয়েছ। সেখানেই তাঁরা দেবকে পেয়েছেন। কিন্তু এবার তাঁদের নিজেদের ফিল্ম সিটিতেই অভিনয় করবেন দেব। ফলে বাংলাদেশের ভক্তরা বেজায় উৎসাহিত।