পুজো প্রায় দোরগোড়ায় চলে এসেছে। করোনা আবহেও শুরু হয়ে গিয়েছে পুজোর প্রস্তুতি। নিউনর্মালে ফিরে করোনার সচেতনার মধ্যেও  সকলেই ব্যস্ত পুজোর প্ল্যানিং নিয়ে। আর ২০২০ পুজো প্ল্যানিং নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে আড্ডা দিতে গিয়েই নস্টালজিয়ায় ফিরে বোমা ফাঁটালেন টলিপাড়ার  লাভবার্ডস গৌরব রায় চৌধুরী ও শ্রীমা ভট্টাচার্য। বাংলা ধারাবাহিকের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই একে অপরের সঙ্গে প্রেমে মশগুল  তা গৌরব বা শ্রীমার সোশ্যাল মিডিয়ায় বলে দেবে। এবার আসা যাক আসল বিষয়ে।

 

 

সম্প্রতি দুর্গাপুজো ২০২০ প্ল্যান নিয়ে আড্ডা দিতে গিয়েই নস্টালজিক হয়ে পড়েন গৌরব। যখনই সময় পান কাজের ফাঁকে,তখনই  একান্তে সময় কাটাতে পাড়ি জমান পছন্দের ডেস্টিনেশনে। লুকোছাপা নয় বরং প্রকাশ্যেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা এই কাপল। আড্ডা দিতে গিয়েই গৌরব বলে ফেলেন, গতবছর এই সময়টাতে থাইল্যান্ডে গিয়েছিলেন এবং এই কথা বলা মাত্রই লজ্জায় কেমন যেন রাঙা হয়ে যান শ্রীমা। কিন্তু কেন? তবে গৌরব যখন মুখ খুলেই দিয়েছে তবে আর চুপ কিসে। এই ভেবেই লজ্জা ভেঙে  নিজেদের ব্যক্তিগত গোপন তথ্য ফাঁস করেন শ্রীমাও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

জন্ম মৃত্যু বিবাহ তিন বিধান, পাল্টাবেনা কোনোদিনও তিন সত্তি ।। বেচে থাকার যুদ্ধে ভালোবাসা মহান, পুরনো ছবি দেখেই নাহয় , আমদের দুরত্ত কমিয়ে আনি।। #newday#freshair #instagood #instadaily #insta #instagram #instamood #instafashion #lockdown #besafe #cleanyourhands #avoidcrowds #prayfortheworld #prayforcoronavirustoend #covid_19 #safetyfirst #usemask #followgovernmentguidelines #commonindia #letsfightcoronavirus #love #dedicated #missyou #takecare

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official) on Mar 26, 2020 at 11:54pm PDT

 

শ্রীমা জানান, থাইল্যান্ডে গিয়ে একসঙ্গে এক ঘরের মধ্যেই কাপল ম্যাসাজও নিয়েছিলেন এই হট কাপল। এখানেই শেষ নয়, চুপি চুপি ম্যাসাজের সঙ্গে বাংলা, হিন্দি, ইংরাজি সব মিলেমিশে খিচুড়ি করে কাপল ম্যাসাজের বন্দোবস্ত করেছিলেন গৌরব। থাইল্যান্ডে গিয়ে ম্যাসাজ না নিলে পুরো টুরটাই যেন ফিকে হয়ে যায়। নিজের ইচ্ছের কথা গৌরবকে জানাতে মাত্রই ইচ্ছেপূরণে লেগে যান প্রেমিক। তবে কাপল ম্যাসাজই শুধু নয়, খাওয়া থেকে ঘোরা, শপিং পুরো বিষয়টাতেই খিচুড়ি ভাষায় বাজিমাত করেছিলেন গৌরব। একসঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর পাশাপাশি প্যারাগ্লাইডিংও করেছিলেন তারা। সেই ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন শ্রীমা। সমস্ত কিছু যখন ঠিকঠাক তবে গাটছড়া বাঁধছেন কবে? ভক্তদের উদ্দেশ্যে এটাও খোলসা করে জানিয়েছেন, করোনার জন্যই এই বছর সব পিছিয়ে গেল আগামী বছরেই কি তবে ছাদনাতলায় দেখা যাবে গৌরব- শ্রীমাকে।