আজ ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিন। কয়েকদিন আগে থেকেই গোটা শহর সেজে উঠেছে আলোয়। বড়দিনের এই আনন্দে মেতে উঠেছে ছোট থেকে বড় সকলে। তার উপর আজ আবার টলিউডের সুপারস্টার দেবের জন্মদিন। আর এই বছরের জন্মদিনটা যেন আরও একটু বেশি স্পেশ্যাল দেবের। জন্মদিনের দিন অর্থাৎ আজই প্রকাশ্যে এসেছে 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রথম ট্রেলার। ছোটদের বড় ভাল করার একটি সিনেমা যা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে। 

আরও পড়ুন-বেবোর ক্রিসমাস পার্টির একঝলক, দেখে নিন নজরকাড়া ছবিগুলি...

রূপকথার দেশের গল্প নিয়ে আসছে এই ছবি। রাজ্যের নাম বোম্বাগড়। আর সেই রাজ্যের রাজা হলেন হবুচন্দ্র। সে যেন এক ভারী মজার দেশ। রাজা হবুচন্দ্র আর তার মন্ত্রী গবুচন্দ্র মিলেই রাজ্যপাট সামলাচ্ছেন। আর সেখানে আছেন এক রাণী কুসুমকুমারী। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের গল্প 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'এবং 'সরকার মশাইয়ের থলে' অবলম্বনে এই সিনেমা তৈরি করা হয়েছে।

 

ছবির প্রযোজক দেব আগেই জানিয়েছিলেন, রূপকথার গল্পের মতো সেলুলয়েডে এই ছবি  নিয়ে আসতে চলেছে। ছবির প্রথম ঝলকেই বাজিমাত করেছেন তিনি। অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবির বেশিরভাগ শ্যুটিং হয়েছে রামোজি ফিল্ম সিটিতে। ছোটরা যে ছবি দেখতে দেখতে রূপকথার দেশে প্রবেশ করবেন তা নিঃসন্দেহে বলা যায়। ছবির সঙ্গীত পরিচালনা করছেন কবীর সুমন।  আগামী বছরে ১ লা মে প্রেক্ষাগৃহে আসতে চসেছে এই ছবি।