Asianet News BanglaAsianet News Bangla

Subhashree Ganguly Birthday - সরু ফিতের গাউন পরে উদ্দাম নাচ, কোর টিমের সঙ্গে জন্মদিন সেলিব্রেশন শুভশ্রীর

৩১-শে পা দিলেন টলিপাড়ার প্রথমসারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ৩ রা নভেম্বর টলি অভিনেত্রী শুভশ্রীর জন্মদিন। ইতিমধ্যেই সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে মঙ্গলবার রাত থেকেই। তবে জন্মদিনের এই বিশেষ দিনটা শুধু পরিবারের জন্যই তুলে রাখতে চান শুভশ্রী। মঙ্গলবার বিকেলেই নিজের কোর টিমের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন শুভশ্রী।

Happy Birthday Subhashree Ganguly Bengali Actress celebratesbirthday with  her core team BRD
Author
Kolkata, First Published Nov 3, 2021, 2:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৩১-শে পা দিলেন টলিপাড়ার প্রথমসারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ৩ রা নভেম্বর টলি অভিনেত্রী শুভশ্রীর জন্মদিন। ইতিমধ্যেই সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে মঙ্গলবার রাত থেকেই। তবে জন্মদিনের এই বিশেষ দিনটা শুধু পরিবারের জন্যই তুলে রাখতে চান শুভশ্রী (Subhashree Ganguly)। মঙ্গলবার বিকেলেই নিজের কোর টিমের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন শুভশ্রী (Happy Birthday Subhashree Ganguly) । জন্মদিনের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।

 

 

আরও পড়ুন-Malaika Arora- বক্ষ-বিভাজিকা ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

আরও পড়ুন-Yashrat : একরত্তি ঈশানকে ছেড়েই যশের সঙ্গে আদুরেপনায় মজে নুসরত, কলকাতায় ফিরেই সত্যিটা জানালেন নায়িকা

আরও পড়ুন-Viral Photoshoot- কেবল হালকা চাদরে মোড়া শরীর, রিয়ার নয়া পোস্টে ঘুম উধাও ভক্তমহলের

 

টলিপাড়ার অভিনেত্রী সাংবাদিকদের জানিয়েছেন, আজ একটু আগেই আমার কোর টিমের (Core Team)সঙ্গে আগাম জন্মদিন উদযাপন করলাম। ওরা সকলেই আমার প্রিয় চকোলেট কেক এনেছিল। আমার ব্যক্তিগত মেক আপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিস্ট, ম্যানেজার সকলে মিলেই একসঙ্গে সেলিব্রেট করেছে। শুভশ্রীর (Happy Birthday Subhashree) ফ্যান ক্লাবের পক্ষ থেকে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পরণে সরু ফিতের গাউন পরে উদ্দাম নাচ করতে করতে রেড ভেলভেট দুতলা কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন শুভশ্রী (Subhashree Ganguly)।

 

 

জন্মদিনের দিন কী কী বিশেষ প্ল্যান রয়েছে, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। শুভশ্রী জানিয়েছেন, জন্মদিনের বিশেষ দিন  পরিবারের সঙ্গেই কাটাব। তবে সত্যি বলতে এখনও কোন প্ল্য়ান নেই। তবে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে জমকালো একটা হাউজ পার্টি হবে তা বলতে পারি। তবে রাজের পক্ষ থেকে বিশেষ কি সারপ্রাইজ রয়েছে, তা এখনও সামনে আসেনি। তবে সকালবেলায় রাজের ইনস্টাগ্রাম থেকে বিশেষ বার্তা এসেছে বউ শুভশ্রীর জন্য। মলদ্বীপের অদেখা ছবি শেয়ার করে স্ত্রী শুভশ্রীকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন রাজ চক্রবর্তী। যেখানে দেখা যাচ্ছে, সবুজ রঙের স্লিট গাউন পরেই  রাজের হাত ধরে মলদ্বীপে ছুটে চলেছেন শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন আমার ভালবাসা। রাজের পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা, তেমনই কমেন্ট বক্সে উপচে পড়েছে মন্তব্য। তবে সকলের মন্তব্যের মধ্যে স্বামীর পোস্টে জবাব দিতে ভোলেননি শুভশ্রী। পাল্টা কমেন্টে শুভ জানিয়েছেন, 'আই লাভ ইউ'।

 

 

জন্মদিনের ঠিক আগেই ভক্তদের রিটার্ন গিফট দিয়েছেন শুভশ্রী। মঙ্গলবার সন্ধ্যাবেলাতেই মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি ডক্টর বক্সীর মোশন পোস্টার। যেখানে পুরোপুরি অন্যরকম লুকে নজর কেড়েছেন রাজের পরিণীতা। পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে সকলকে একপ্রকার চমকে দিয়েই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। ভ্যাকেশন হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। রাজশ্রীর কোল আলো করে এসেছের ইউভান।  ১ বছরের একরত্তিকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios