Asianet News BanglaAsianet News Bangla

Happy New Year 2022 : অফ শোল্ডার শর্ট ড্রেসে সুপারহট নুসরত, গোয়ায় বর্ষবরণ সেলিব্রেশন যশরতের

২০২১ -কে বিদায় জানিয়ে ২০২২-কে স্বাগত জানিয়ে যশকে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছেন নুসরত। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে যে সমুদ্রের ভিডিও পোস্ট করেছে তাই বলে দিচ্ছে এই মুহূর্তে তারা গোয়ায় রয়েছে।

Happy New Year 2022 nusrat Jahan and yash dasgupta all set to welcome new year 2022 at goa BRD
Author
Kolkata, First Published Jan 1, 2022, 7:52 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত। নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে ভালভাবে কাটাতে বছর শেষে সকলেই রয়েছেন ছুটির মেজাজে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ খানিকটা দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করেছেন। নুসরত জাহানও স্বামী যশকে নিয়ে শহুরে কোলাহল ছেড়ে অনেকটা দূরে গিয়ে নিজেদের মতো করে নিউইয়ার সেলিব্রেশনে মেতেছেন। দিন দুয়েক  নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে নিউ ইয়ার-এর সমস্ত প্ল্যান বলে দিয়েছিলেন নুসরত। তবে কোথায় উড়ে যাচ্ছিলেন তা নিয়ে কিছুই বলেননি নুসরত।

২০২১ -কে বিদায় জানিয়ে ২০২২-কে স্বাগত জানিয়ে যশকে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছেন নুসরত। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে যে সমুদ্রের ভিডিও পোস্ট করেছে তাই বলে দিচ্ছে এই মুহূর্তে তারা গোয়ায় রয়েছে। অন্যদিকে ইনস্টা স্টোরিতে তন্দুরি চা বানানোর ভিডিও পোস্ট করতেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করেছেন। নুসরতের স্টোরি দেখে যা মনে হচ্ছে এই মুহূর্তে তাজ ফোর্ট আগুয়াডা রিসর্ট অ্যান্ড স্পা-তে সময় কাটাচ্ছেন যশ ও নুসরত। সম্প্রতি নতুন বছর উদযাপনে পার্টি লুকে দেখা গেল নুসরতকে। নিজের সোশ্যাল মিডিয়ার বর্ষবরণের আগের রাতের ছবি পোস্ট করেছেন নুসরত। যেখানে সাদা অফ শোল্ডার শর্ট ড্রেস, গলায় সোনালি মোটা চেন, খোলা চুল, হাতে গোলাপের তোড়া , মুখে চওড়া হাসি নিয়ে ছবি পোস্ট করেছেন নুসরত। ব্যাকগ্রাউন্ড দেখেই জমকালো পার্টির আভাস মিলেছে। ঝড়ের গতিতে সুপারহট অবতারে নুসরতের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

দীর্ঘদিন বাদে স্বামী যশের সঙ্গে ধরা দিয়েছিলেন নুসরত জাহান। ছবিতে দেখা গেছিল, টুইনিং পুলওভারে ধরা দিয়েছেন টলিপাড়ার হট কাপল । সবুজ রঙের পুলওভারে নুসরত এবং নীল রঙের পুলওভারে ধরা দিয়েছেন যশ। হাতায় ও পেটের মাঝে বড় বড় পকেট, উপরে রয়েছে তিনটি ভল্লুক, যাদের গায়ে লেখা রয়েছে টয়, দুর্দান্ত কম্বিনেশনের এই পুলওভারে নজর আটকেছে নেটিজেনদের। ছবির ক্যাপশনে নুসরত লিখেছিলেন, 'তুমি কি বললে এয়ারপোর্ট লুক?' যশকে এই স্টোরিতে ট্যাগও করেছিলেন নুসরত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

অন্যদিকে যশও নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন,' Vacay Time'। ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। তবে তাদের এই ভ্যাকেশন ট্রিপে ছেলেকে সঙ্গে নিয়ে যাচ্ছেন কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।  অনেকে আবার বলেছেন বাবা-মার কাছে ঈশানকে রেখে কি যশকে নিয়ে একান্তে উদযাপনে মেতেছেন  সাংসদ অভিনেত্রী।
 

Follow Us:
Download App:
  • android
  • ios