বৃহস্পতিবার থেকে ধীরে ধীরে সুস্থের পথে সৌমিত্র চট্টোপাধ্যায়। যে ভয়াবহ পরিস্থিতি হয়েছিল গত রবিবার, সেই বিপদ কাটিয়ে এখন আশার আলো দেখাচ্ছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের একাধিক রিপোর্ট। কেমন আছেন অভিনেতা, শনিবার সকালের বুলেটিনে সামনে এলো সৌমিত্র চট্টোপাধ্যায়ের রিপোর্ট। কেটেছে সঙ্কট পরিস্থিতি। চিকিৎসাতে মিলছে সাড়া। রাতে ঘুমও হয়েছে ভালো। তাই কিছুটা স্বস্তিতে এখন পরিবার থেকে ভক্তকূল। 

পুরোপুরি বিপদ মুক্ত না হলেও করোনা কাটিয়ে এখন সুস্থতার পথে সৌমিত্র চট্টোপাধ্যায়। শরীরে অক্সিজেনের মাত্রা রয়েছে স্বাভাবিক। যদিও তাঁকে এখনও আইটিইউতেই রাখা হয়েছে। রাতে ভালো ঘুম হচ্ছে, কথা বলার চেষ্টাও করছেন তিনি। ফলে ধীরে ধীরে যে তিনি সুস্থ হচ্ছেন তার ইঙ্গিত স্পষ্ট। তাঁর অসুস্থতার খবর পাওয়া মাত্রই ছড়িয়েছিল উদ্বেগ। গত রবিবার তা চরম পর্যায় পৌচ্ছে যায়। 

করোনার রিপোর্ট পজিটিভ আসার পর চলতি মাসেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্রথম দিকে অবস্থা স্থিতিশীল থাকলেও পরবর্তীতে তা জলিল হয়ে ওঠে। এখন তিনি সুস্থই রয়েছেন। জ্বর আর আসেনি। যদিও তাঁকে কড়া নজরদারিতেই রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। পাশাপাশি তাঁর আরোগ্য কামনাতে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট।