আজ জামাই ষষ্ঠী। বউয়ের সঙ্গে হাতে মিষ্টির হাঁড়ি নিয়ে শ্বশুরবাড়িতে গিয়ে কবজি ডুবিয়ে খাওয়ার দিন আজ। আর জামাই যদি নতুন হয় তা হলে তো কোনও কথাই নেই। ট

এবছরই কিছুদিন আগেই কেবিন ক্রু রোশন সিং-এর সঙ্গে বিয়ে হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাঞ্জাবি মতে বিয়ে করেছেন দুজনে। তবে বিয়ের পরে প্রথম জামাই ষষ্ঠীটা এখানে শহরে থাকলেন না শ্রাবন্তী ও রোশন। এই মুহূর্তে তাঁরা ব্যাঙ্ককে ছুটি কাটাচ্ছেন। 

ব্যাঙ্কক থেকে বেশ কিছু ছবি পোস্টও করেছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর ও রোশনের সঙ্গে রোশনের মা-ও ব্যাঙ্কক গিয়েছেন। তাই বলাই যায়, শ্রাবন্তী বউমা ষষ্ঠী পালন করছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on Jun 7, 2019 at 12:59pm PDT

 

আজ ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু মুহূর্ত শেয়ারও করেছেন শ্রাবন্তী। সেখানে দেখা যাচ্ছে, নীল সমুদ্রে বোটে করে ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী, রোশন ও তাঁর মা।  

প্রসঙ্গত, কিছুদিন আগেই কেবিন ক্রু রোশন সিংকে বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রায়ই রোশনের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ ছবি শেয়ার করেন শ্রাবন্তী। কখনও বিয়ের ছবি, কখনও বিয়ের আংটির ছবি, কখনও হানিমুনের ছবি, আবার কখনও রোশনের সঙ্গে জিম-এ শরীরচর্চা করার ছবি। শ্রাবন্তীর প্রোফাইলে চোখ রাখলেই বোঝা যাচ্ছে বিয়ের পরে বেশ ভালই আছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on Jun 6, 2019 at 2:54am PDT

 

শ্রাবন্তীর বিয়ে নিয়ে অনেক দিন আগে থেকেই টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল। অবশেষে সেই সব গুঞ্জম সত্যি করে রোশন সিংকে বিয়ে করেন টলিকন্যা। বিয়ে নিয়ে রাখঢাক করলেও পরে আস্তে আস্তে এনগেজমেন্ট, হানিমুনের ছবি প্রকাশ্য়ে আনতে থাকেন শ্রাবন্তী। বিয়ের পরেই ইন্দোনেশিয়ায় হানিমুনে যেতে দেরি করেননি নব দম্পতি। সেখান থেকেও বেস কিছু ছবি শেয়ার করেন নায়িকা। 

বিয়ের জন্য় সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হতে হয়েছে নায়িকাকে। যদিও সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় টালিগঞ্জের বহু  তারকারা শ্রাবন্তীর হয়ে কথা বলেছিলেন।