Asianet News BanglaAsianet News Bangla

খড়ির মোক্ষম চালে এই যাত্রায় কি রেহাই পাবে সিংহ রায়দের ব্যবসা সম্পত্তি ?

দত্তদের মাত দিতে গোটা সিংহরায় বাড়ির মহিলা বাহিনিকে মডেল সাজিয়ে গয়না পড়িয়ে রেম্পের জন্য প্রস্তত করে খড়ি। এখন দেখার খড়ির এই মোক্ষোম চালে এই যাত্রায় রেহাই পায় কিনা সিংহরায়রা ? 

How Khori saves Singhroy Family from their rival Gaatchora Serial in Star Jalsha new Episode BRD
Author
First Published Sep 2, 2022, 2:29 PM IST

প্রতিসপ্তাহের নানান চমকে গাঁটছড়া এখন চর্চায়। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক খুব অল্পসময়েই গল্পে নিয়ে এসেছে নানা মোড়। এবারও তেমনই হল। সম্প্রতি সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো যাতে দেখা যাচ্ছে সিংহরায়দের সাথে ব্যাবসায়িক প্রতিন্দিতায় মুখোমুখি দত্তরা। অয়না কুনালের বিয়ে ভাঙার পর থেকেই দত্তরা মুখিয়ে আছে সিংহরায়দের ধ্বংস করার জন্য। অন্যদিকে  সিংহরায়দের ঘর শত্রু বিভিষন রাহুল কিয়ারা তো আছেই। তারা গিয়ে হাত মেলায় দত্তদের সাথে।এখানেই শেষ নয়। বিয়ে ভেঙে যাওয়ার বদলা নিতে অয়নাও সিংহরায় ম্যানশানের অন্দরে ঢুকে পরে। আর সেখান থেকেই সব রকম খবর দিতে থাকে তার বাবা অর্থাত দত্ত জুয়েলার্সের কর্ণধারকে।সুতরাং বোঝাই যাচ্ছে সবদিক থেকে বিপাকে সিংহরায় জুয়েলার্স। শুধু ব্যাবসায় নয় ঋদ্ধি খড়ির ব্যাক্তিগত জীবনে ওলট পালট করার কোনও চেষ্টারই ত্রুটি রাখে নি দত্ত, রাহুল কিয়ারারা।

খড়ির করা সাবেকি ডিসাইনই তার অগচরেই দত্তদের কাছে বিক্রি করে দিয় রাহুল কিয়ারা। এর ফলে ঋদ্ধি যখন জানতে পারে দত্তদের এক্সক্লুসিভ কালেকশান ডিসাইন করেছে খড়ি, তখন খড়ির প্রতি বিশ্বাসটা এক মুহুর্তের জন্য টলে যায় ঋদ্ধির। তবে খড়ি উপস্থিত বুদ্ধি আর পূর্ববর্তি সময় খড়ি এই বাড়ির প্রতি অবদান দ্বিতীয়বার ভাবতে বাধ্য করে ঋদ্ধিকে। সময় নিয়ে ভেবে ঋদ্ধি বুঝতে পারে খড়ি কখনই তাদের ক্ষতির কারণ হতে পারে না। তখনই এই বিপদ থেকে উদ্ধার পেতে হাত মেলায় ঋদ্ধি খড়ি। শুরু হয় দত্তদের বিরুদ্ধে তাদের মিশন। সকলের চোখে ধুলো দিয়ে আসল সত্যিটা সামনে আনতে এক ফন্দি আটে খড়ি। 

 

How Khori saves Singhroy Family from their rival Gaatchora Serial in Star Jalsha new Episode BRD

 

সে সকলকে দেখায় দত্তদের সাথে হাত মিলিয়েছে। দত্তরাও বিশ্বাস করে খড়িকে তাদের ভিতরের খবর দিতে থাকে। প্রতিযোগিতার দিনেও দত্তদের পাশেই দেখা যায় খড়িকে। হতবাক হয় সিংহরায়রা। তবে ঋদ্ধি আগে থেকেই জনত সবটা।গয়নার ডিসাইনের জাড়িজুড়ি খড়ি জানলেও দত্তদের মোক্ষম চালের কথা আগে থেকে জানতে পারেনি খড়ি। অনুষ্ঠানের ঠিক আগের মুহুর্তেই তারা জানতে পারে তাদের মডলদের বেশি টাকা দিয়ে কিনে নিয়েছে দত্তরা। মাথায় হাত সকলের। তবে কি আর কম্পিটিশানটা জেতা হবে না সিংহরায়দের। সর্বশান্ত হবে তারা ?  খড়ি থাকতে কি আদেও সেটা হতে পারে? আবারও খড়ির ম্যাজিক, মডেল তো বাড়িতেই। দত্তদের মাত দিতে গোটা সিংহরায় বাড়ির মহিলা বাহিনিকে মডেল সাজিয়ে গয়না পড়িয়ে রেম্পের জন্য প্রস্তত করে খড়ি। এখন দেখার খড়ির এই মোক্ষোম চালে এই যাত্রায় রেহাই পায় কিনা সিংহরায়রা। অধির অপেক্ষায় দর্শকেরা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios