হবু বর নীলাঞ্জন ঘোষের কোলে শুয়ে রয়েছেন  জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। তবে কোনও লুকোচুরি নয়,  প্রকাশ্যে সেই ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। বাগদানের সেই রেশ কাটতে না কাতটেই কয়েকদিনের মধ্যেই 'প্রি-হানিমুনে' দেখা গেল ইমন ও নীলাঞ্জনকে। কাঠে পিঠে নয়, রোজকার একঘেয়েমি কাটাতে পাহাড়ের কোলে দার্জিলিং-এ চুটিয়ে প্রেম করছেন। আর কোনও রাখঢাক নয়, বেশ খুল্লামখুল্লা ভাবেই নিজেদের প্রেমালাপ সকলের সঙ্গে শেয়ারও করেছেন। 

আরও পড়ুন-মিমির 'Forever Mine'-কে চেনেন, তড়িঘড়ি ভিডিও কলেই খোঁজ নিলেন সাংসদ অভিনেত্রী...

সম্প্রতি নিজের ইনস্টায় প্রেমিকের সঙ্গে সেই ঘনিষ্ঠ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ইমন। মাথার উপরে নীল আকাশ, চারিদিকে সবুজে মোড়া। এরই মাঝে প্রেমিকের কোলে শুয়ে রূপকথার দেশে প্রেমে মজেছেন ইমন। সকাল সকাল প্রেমের আবেগঘন মুহূর্তই সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন গায়িকা।

 


সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সেরেই  গত মাসেই পাহাড়ে পাড়ি দিয়েছিলেন গায়িকা। হবু বর নীলাঞ্জনের কোলেই শান্তির ঘুম খোশমেজাজে উপভোগ করছেন ইমন । পাহাড়ের কোলে সারি সারি মেঘের মাঝে বেঞ্চের মধ্যে শুয়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন গায়িকা। ছবি প্রকাশ্যে আসতেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়ে ইমন নীল আকাশের মেঘের সঙ্গে ছবি শেয়ার করেছেন। কিছুদিন আগেই সূত্র থেকে জানা গেছিল, বাগদান হলেও একসঙ্গে থাকছেন না টলিপাড়ার নয়া দম্পত্তি। কারণ করোনা আবহে সামাজিক বিয়ে সম্ভব নয়, তাই পরিস্থিতি স্বাভাবিক হলেই একেবারে জাঁকজমক করে বিয়ে সারবেন ইমন। তবে বিয়ের আগেই প্রি-হানিমুনটা সেরে নিয়েছেন ইমন।  তবে বিয়ের দিনটা কবে আসতে চলেছে, তা সিক্রেটই রেখেছেন গায়িকা ইমন।