করোনায় আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেতা তথা বাঙালির বং ক্রাশ  আবির চট্টোপাধ্যায়।গত রবিবারই এই খবরে ঘুম উড়েছে ভক্তদের। নিজের সোশ্যাল মিডিয়াতেই কোন রাখঢাক না করেই এই খবর জানিয়েছেন আবির। এর পর থেকেই চিন্তায় ঘুম উড়েছে আবির ফ্যানেদের। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এবং সেই তালিকায় সবার উপরে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

 

 

দেখতে দেখতে টলি ইন্ডাস্ট্রিতে কেটে গেল দীর্ঘ ১১ বছর।  একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। ইন্ডস্ট্রিতে এত বছর কেটে গেলেও মিমির  'Forever Mine'কে অনেকেই হয়তো চেনেন না। এবার অভিনেত্রী নিজেই ভক্তদের সঙ্গে তার পরিচয় করিয়ে দিয়েছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুদের তালিকায় রয়েছেন আবির চট্টোপাধ্যায়।  এবং আবিরকেই নিজের 'Forever Mine'বলে মনে করেন অভিনেত্রী।

 

 

সম্প্রতি করোনায় আক্রান্ত হওয়ার শুনেই আবিরকে তড়িঘড়ি ভিডিও কল করেছিলেন মিমি। এবং সেই কলের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন মিমি। এবং সেখানেই লেখেন, 'দ্রুত সেরে ওঠো আমার চিরকালের আবির চট্টোপাধ্যায়'। পোস্টটি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। 

আরও পড়ুন-কনকনে ঠান্ডায় X-Masপার্টি মুডে রাজ-শুভশ্রী, নো-মেক আপ লুকেই গ্ল্যামারাস ইউভানের 'সেক্সি মাম্মা'...

আবিরের করোনার খবরে রীতিমতো চমকে গিয়েছিলেন মিমি। কমেন্টেই অভিনেত্রী জানিয়েছিলেন, সে কি, কীভাবে হল। তারপরই আর অপেক্ষা না করে একেবারে ভিডিও কল করে ফেললেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে গাড়ির ভিতরে বসেই আবিরকে ভিডিও কল করছেন মিমি। এবং কোভিড আক্রান্ত বাঙালির বং ক্রাশ হাসিমুখেই মিমির সঙ্গে কথা বলতে ব্যস্ত। ব্যোমকেশের হাসিই যেন ফ্যানেদের চরম তৃপ্তি দিয়েছে। অভিনেতা নিজেই জানিয়েছেন, বর্তমানে কোনও শারীরিক সমস্যা নেই তার, তবে গন্ধ ও স্বাদ কোনওটাই পাচ্ছেন না অভিনেতা। আবির এও জানিয়েছেন,  ফের আরও একবার প্রমাণিত হল জীবনে কোনওকিছুই নিশ্চিত নয়। যে প্রোডাকশন টিমের সঙ্গে আমি কাজ করছি তারা সকলেই সুরক্ষা বিধি মেনে কাজ করছেন কিন্তু তার পরও আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন অভিনেতা। শীঘ্রই পরিবারের বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন অভিনেতা।