Asianet News BanglaAsianet News Bangla

Imon-Anirban Duo-গায়িকা থেকে নায়িকা,বড়পর্দার পর এবার ওয়েব সিরিজে ইমন চক্রবর্তী,বিপরীতে অনির্বাণ চক্রবর্তী

অরুণাভ খাসনবিশের বাংলা অ্যান্থলজি নীতিশাস্ত্র-র পরে ইমন পা রাখতে চলেছেন ওয়েব সিরিজে। পরিচালক দেবাশিস সেনশর্মার রহস্য-রোমাঞ্চ সিরিজ শব চরিত্রে দেখা যাবে ইমন-অনির্বাণ জুটিকে। 

IMON Chakrabarty makes Her Web Series Debut Opposite Anirban Chakrabarty
Author
Kolkata, First Published Nov 17, 2021, 7:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইমন চক্রবর্তী(Imon Chakrabarty)। সঙ্গীত জগতে ইমনের জুড়ি মেলা ভার। রবীন্দ্রসঙ্গীত শিল্পী হিসাবে ইমন চক্রবর্তী(Imon Chakrabarty) পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার উচ্চ শিখরে। ২০১৭ সালে টলি ইন্ডাস্ট্রির এককালীন হিট জুটি প্রসেনজিত-ঋতুপর্ণার কামব্যক ছবি প্রাক্তনে ইমনের কন্ঠে সেই জনপ্রিয় গান,তুমি যকে ভালোবাসো জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে সেরা সঙ্গীতশিল্পীর পুরস্কার এনে দিয়েছিল তাঁর ঝুলিতে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয় নি ইমনকে। সঙ্গীতশিল্পী হিসাবে যেমন সাফল্য পেয়েছে অভিনয় জগতেও(Acting Career) নিজের অভিনয় দক্ষতায় সকলের মন জয় করেছেন ইমন চক্রবর্তী(Imon chakrabarty)। পরিচালক প্রতীক দাসের হাত ধরে স্বল্প দৈর্ঘ্যের ছবি(short film) মিসিং(Missig)-র সৌজন্যে অভিনয় জগতে হাতেখড়ি হয় তাঁর। 

বড় পর্দার পর এবার ওয়েব সিরিজে হাতেখড়ি দিতে চলেছেন এই গায়িকা-নায়িকা। অরুণাভ খাসনবিশের বাংলা অ্যান্থলজি নীতিশাস্ত্র-র পরে ইমন পা রাখতে চলেছেন ওয়েব সিরিজের দুনিয়াতেও(web Series)। ইমন ভক্তদের জন্য পরিচালক দেবাশিস সেনশর্মা(Debasish sen sharma) ওরফে মিকি নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মে শব চরিত্র(Shab Charitra) নামে রহস্য-রোমাঞ্চ সিরিজ নিয়ে হাজির হচ্ছেন।  আর সেই ওয়েব সিরিজে ইমনের বিপরীতে দেখা যাবে একেন বাবু খ্যাত অভিনেতা অনির্বাণ চক্রবর্তী(Anirban Chakrabarty)। ওটিটি প্ল্যাটফর্মে(OTT) ইমন-অনির্বান জুটিকে দেখার জন্য যে বাংলা ছবির আপামর দর্শক অপেক্ষা করে রয়েছে তা বলাই বাহুল্য। ওয়েব সিরিজ, শব চরিত্রে একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে অভনেতা অনির্বাণকে(Anirban Chakrabarty)। তিনি নাকি প্রেম, বিয়ে তো করবেন, সেই সঙ্গে নাকি পরকীয়া করতেও দেখা যাবে তাঁকে। সবচেয়ে বড় চমকটা রয়েছে, এসবের সঙ্গে একের পর খুনও করতে দেখা যাবে অভিনেতাকে। আর এই গোটা ঘটনাটার রহস্য উন্মোচনের দায়িত্বে থাকবেন অভনেতা যুধাজিৎ সরকার। 

আরও পড়ুন-প্রথম সপ্তাহে বক্সঅফিস কাঁপানো সাফল্য, এবার হিন্দিতে মুক্তি পেল গোলন্দাজ

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরত জাহানের একান্ত সাক্ষাৎকার- 'এখন দেরি হলেই ছেলে ও ছেলের বাবা বকবে'

একদিকে যখন যুধাজিৎ তদন্ত অফিসারের ভূমিকা পালন করবেন তখন অন্যদিকে মনোবিদের চরিত্রে

দেখা যাবে গায়িকা, থুরি নায়িকা ইমন চক্রবর্তীকে। মাসখানেক আগেই নাকি এই সিরিজের শ্যুট শুরু হওয়ার কথা ছিল।  সেই মতো প্রস্তুতিও নিচ্ছেছিলেন ইমন। কিন্তু নানা কারণবসত পিছিয়েছে শ্যুটের নির্ধারিত তারিখ। সব ঠিক থাকলে আগামী শুক্রবার থেকে শ্যুটিং ফ্লোরে নামবে টিম শব চরিত্র। ওয়েব দুনিয়ায় ইমন-অনুবার্ণের জুটি বাংলা ছবির দর্শককে কতটা সন্তুষ্ট করতে পারে এখন সেটাই দেখার। সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে নায়িকার চরিত্র কতটা দক্ষতার সঙ্গে ফুটিয়ে তোলে সেটাও দেখার। তহে এই সিরিজে গানের বিষয় সম্বন্ধে এখনও কিছু জানা যায়নি। 

Follow Us:
Download App:
  • android
  • ios