বাংলা টেলিভিশনে ভাই বোন জুটিকে কোনওদিনই ভুলতে পারবে না বাঙালি দর্শক। রিল লাইফ থেকে রিয়েল লাইফ দুজনের সম্পর্কটা যেন একসূত্রে বাঁধা ছিল। একে অন্যকে যেন সবসময় আগলে রাখতেন তারা। সেই ভাই বোন জুটি হলেন ইন্দ্রাণী হালদার এবং ইন্দ্রনীল হালদার। বহুদিন ধরেই অসুস্থ ছিলেন ইন্দ্রনীল। দীর্ঘদিন ধরে রোগের সঙ্গে লড়াই করে অবশেষে সেই লড়াইয়ে হেড়ে গেলেন ইন্দ্রনীল হালদার।  গত রবিবার মৃত্যু আলাদা করল এই জনপ্রিয় জুটিকে। নিজের ভাইয়ের মৃত্যু সংবাদটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ইন্দ্রাণী হালদার। তারপর থেকেই শোকের ছায়া নেমে এসেছে গোটা টলিপাড়ায়।

সকলের প্রিয় বুড়ো। দিদির মতো তিনি নিজেও সিনেমাজগতের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত  ছিলেন। ইন্দ্রাণী হালদারের সঙ্গেও একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দীর্ঘিদন ধরেই অসুস্থ ছিলেন ইন্দ্রনীল হালদার। লক্ষ্মীপুজোর পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকেই চিকিৎসা চলছিল ইন্দ্রনীলের। কিন্তু শেষ পর্যন্ত আর বাঁচানো গেল না ভাইকে। ডাক্তারদের সব প্রচেষ্টা ব্যর্থ করে রবিবারই সবাইকে ছেড়ে চলে গেলেন ইন্দ্রনীল হালদার। 

ইন্দ্রনীলের চলে যাওয়াটা কোনভাবেই মেনে নিতে পারছেন না ইন্দ্রাণী এবং তার পরিবার। শুধু পরিবারই নয়, বাংলা সিনে জগতেরও কেউই মেনে নিতে পারছেন না এই অকাল মৃত্যুকে। ইন্দ্রাণী হালদার ভাইয়ের একটি ছবি পোস্ট করেছে লিখেছেন,'আমার ভাই গতকাল আমায় আর আমার মাকে একা রেখে চলে গেল'। শুধু ইন্দ্রাণী নয়, তার মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে সুদীপ্তাও  তার পরিবারকে স্বান্তনা জানিয়েছেন। বাংলার প্রথম মেগা ধারাবাহিক 'তেরো পার্বণ' সুপারহিট হওয়ার শীর্ষে ছিলেন এই ইন্দ্রনীল হালদার। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনেও পরবর্তীকালে দেখা গিয়েছিল তাকে।