Asianet News BanglaAsianet News Bangla

উন্মুক্ত অ্যাবসে ধরা দিয়ে চূড়ান্ত HOT তৃণা, শ্যামাকে ছেড়ে গুনগুনের প্রেমে নিখিল

  • উন্মুক্ত অ্যাবসে ধরা দিলেন 'খড়কুটো'র গুনগুন
  • এমন অবতারে আগে কখনই দেখা যায়নি অভিনেত্রী তৃণা সাহাকে
  • এই কারণেই কি তৃণার প্রেমে পাগল নীল
  • 'শ্যামা'কে ভুলে এবং 'গুনগুন'র দিকে 'নিখিল'
Is this the reason why Neel Bhattacharya is head over heels in love with Trina Saha ADB
Author
Kolkata, First Published Oct 29, 2020, 10:23 AM IST

প্রিন্টেড ক্রপ টর, প্রিন্টেড জ্যাকেট। ম্যাট ব্রাউন মেকআপে তৃণা সাহার হটনেস ধরা ছোঁয়ার বাইরে। এমন অবতারে তাঁকে আগে কখনই দেখা যায়নি বলে ভক্তদের দাবি। খড়কুটো ধারাবাহিকের অভিনেত্রীকে যে এমন অবতারে দেখা যাবে, ভাবতেই পারেনি অনুরাগীরা। এই কারণেই কি তবে প্রেমিক নীল ভট্টাচার্য তৃণার প্রেমে পাগল। প্রশ্ন করছে নেটিজেনরা। 

তৃণার সৌন্দর্য নিয়ে অবশ্যই কোনও দ্বিমত নেই। তাই তাঁর ক্রপ টপের অবতার হোক অথবা এথনিক পোশাকে ধরা দেওয়া হোক, তৃণা সর্বদাই নিজেকে অনন্যার মত তুলে ধরতে সক্ষম। তাঁকে দেখে একের পর এক সাইবারবাসীদের চোখ কপালে ওঠার জোগার। তার উপর এই ফ্ল্যাট অ্যাবস যেন তাদের ঘাম ঝড়াবার মত অবস্থা করে ফেলেছে। এই কারণেই কি তবে ভক্তদের পাশাপাশি নীলও তৃণার প্রেমে পাগল। এবার কি তবে 'কৃষ্ণকলি'র শ্যামাকে ছেড়ে 'খড়কুটো'র গুনগুনেই মন মাতবে নিখিলের।'

 

 

প্রসঙ্গত দিন কতক আগে অফ শোল্ডার ড্রেসে দেখা গিয়েছিল তৃণাকে। অভিনেত্রীর হটনেসের কোনও তুলনা নেই। সেই হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করলেন নাচ। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল। নেটদুনিয়ার অসংখ্য মানুষ এই সেলেব জুটি সাংঘাতিক পরিমাণে ফলো করে। এখন এনাদের চার হাত এক হওয়ার অপেক্ষায় তারা। 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios