ইশা সাহা টলিউডের সেই অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন যিনি শাড়ি এবং এথনিক পোশাকে গ্ল্যামারের সাতকাহন লিখেছেন। তিনি এখন সেই শাড়ি ও এথনিকের খোলস ছেড়ে গ্ল্যাম ক্যুইন হয়ে উঠেছেন। সবুজ ও কালো রঙের শিমারি গাউনে ধরা দিলেন ইশা। সঙ্গে রয়েছে সোনালি রঙের ছোঁয়া। ইশাকে এমন অবতারে আগে কখনই দেখা যায়নি। অফ শোল্ডার ড্রেসে তাঁকে চেনার জো নেই। চুলের স্টাইলও গিয়েছে বদলে। 

আরও পড়ুনঃ২০২০'র 'মম-টু-বি', প্রেগনেন্সি ফোটোশ্যুটে ভরছে হলি-বলি-টলি

ইশার ফ্যাশন গেম অবশ্য বাকি অভিনেত্রীদের থেকে খানিক আলাদা। ভারতীয় পোশাক হোক বা পাশ্চাত্য পোশাক, তিনি সবেতেই এক ধরণের ফিউশন ব্যবহার করেন। তবে তাঁর ইউএসপি হল হালকা মেকআপ। ইশা নিজের উজ্জ্বল গায়ের রঙের সঙ্গেই ম্যাচ করে মেকআপ করে থাকেন। সালোয়ার কামিজ হোক বা শাড়ি, লং স্কার্ট হোক বা গাউন, সাজ পোশাকে রয়েছে অভিনবত্ব। যা আর পাঁচজন নায়িকার মধ্যে দেখা যায় না। 

আরও পড়ুনঃ'পাখি'র যাত্রা শেষ করে এখন থেকে তিনি টলি ডিভা, দেখুন মধুমিতার ভোলবদল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Shimmer and Soar!✨ . . . @siladitya_dutta @bipradip_chakraborty @abhijitpl2 @gini_love21 @fashiondoctor_official

A post shared by Ishaa Saha (@ishaasaha_official) on Sep 2, 2020 at 5:35am PDT

আরও পড়ুনঃ'ছেলে-মেয়ের সামনেই ড্রাগ নিয়েছিলেন করণ', শিশুদের বই নিয়ে নতুন ঘোষণা করতেই অপমানিত পরিচালক

সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছিলেন ইশা। যেখানে তাঁকে অফ শোল্ডার ফ্লোরাল ড্রেসে দারুণ ফ্রেশ দেখাচ্ছিল। ইশার স্মোকি মেকআপ ও ন্যুড লিপসেই চোখ কপালে উঠেছিল ভক্তমহলের। খোলা চুলে হালকা ওয়েভ। ইশা যে এমনি এমনি জেন ওয়াই এবং এক্সের বং ক্রাশ নন তা বোঝাই যাচ্ছে। তাঁর এমনই কিছু ঝলক দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকে নেটিজেনরা। যে সকল নেটিজেনরা ফিল্মি জগতের প্রতি তেমন উৎসাহ রাখে না তারাও ইশার রূপের টানে এখন ফিল্মি বাফ হয়ে উঠেছে। 

আরও পড়ুনঃঋতাভরীর পাশে শুয়ে 'বিশেষ একজন', ছবিতে ভাইরাল টলিউড অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌻🌻🌻 . . . . @bipradip_chakraborty @siladitya_dutta @abhijitpl2 @priyadas_hairstylist

A post shared by Ishaa Saha (@ishaasaha_official) on Aug 19, 2020 at 7:11am PDT

;