ইন্টারনেট সেনসেশন ঋতাভরী চক্রবর্তীর 'বিশেষ একজন'র সঙ্গে ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর পোস্ট করা এক ছবিতেই রয়েছে সেই বিশেষ সদস্য। কে সে, ঋতাভরীর কলের কাছে শুয়ে। সেই সদস্য হল তাঁর পোষ্য। সারমেয়টির সঙ্গে সোফায় বসে রিল্যাক্স করছেন ঋতাভরী। পরণে লাল চেকারড স্কার্ট, নীল রঙের জ্যাকেট এবং কালো রঙের হাই বুটস। তাতেই নজর তিনি কেড়েছেন ঠিকই তবে নজর যাচ্ছে সেই পোষ্যের দিকেই। শান্ত হয়ে ঋতাভরীর পাশে শুয়ে সে। প্রসঙ্গত, ঋতাভরীর কোয়ারেন্টাইন পিরিয়ড নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় নিজের প্রায় সমস্ত আপডেটই দিতে থাকেন। 

আরও পড়ুনঃ'ছেলে-মেয়ের সামনেই ড্রাগ নিয়েছিলেন করণ', শিশুদের বই নিয়ে নতুন ঘোষণা করতেই অপমানিত পরিচালক

নিত্যদিন নতুন কিছু পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন। তিনি কেবল নিজের আপডেটই নয়, তাঁর ফলোয়াড়রা এই লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন তা জানার জন্য সম্পূর্ণভাবে আগ্রহী তিনি। তাই নিজের কাজকর্মের সঙ্গে ভক্তদের সঙ্গেও কমেন্ট সেকশনে আড্ডা দেন অভিনেত্রী। লকডাউনে থ্রোব্যাকের ট্রেন্ডে গা ভাসান তিনিও। স্কুলজীবনের একটি ক্যানডিড ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে তাঁকে চেনা তো দূরের বিষয় খুঁজে বের করতেও সময় লাগছে। ছিপছিপে চেহারা, স্কুল ইউনিফর্মে ঋতাভরী। যার সঙ্গে এখনকার ঋতাভরীর কোনও মিলই নেই। 

আরও পড়ুনঃবিকিনি হোক বা শাড়ি, গ্ল্যামার ও হটনেসে এগিয়ে বাংলার টেলি নায়িকারা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I’m in a good place right now - not emotionally or physically just on a sofa with doggo 🐶 🙈 😂

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Sep 1, 2020 at 4:43am PDT

আরও পড়ুনঃএথনিক পোশাকের খোলস ছেড়ে অফ শোল্ডারে ইশা, নিমেষে হয়ে উঠলেন 'বং ক্রাশ'

লকডাউনে ছবি ভিডিও পোস্ট করা ছাড়াও আরও একটি বিষয় নিয়ে ভক্তদের মনোরঞ্জন করছেন তিনি। তা হল মিনিয়েচার আর্ট। একটি বিশেষ ধরণের ফর্ম অফ আর্ট যা ছোট ছোট জিনিস দিয়ে ক্রাফ্টের মত তৈরি করতে হয়। অভিনয়ের মতই এই মিনিয়েচার আর্টও ঋতাভরীর খুব পছন্দের। বহুদিন ধরেই শিখেছেন এই মিনিয়েচারের কাজ। কেবল কোয়ারেন্টাইনের সময়েই নয়, সময় সুযোগ পেলেই বসে পড়েন ক্ষুদে ক্ষুদে জিনিসপত্র নিয়ে। ঋতাভরীর এই মিনিয়েচার আর্ট দেখে অনুপ্রাণনিত হয়ে তাঁর বহু ভক্তরাও শুরু করেছেন এই কাজ। 

আরও পড়ুনঃ২০২০'র 'মম-টু-বি', প্রেগনেন্সি ফোটোশ্যুটে ভরছে হলি-বলি-টলি

আরও পড়ুনঃ'পাখি'র যাত্রা শেষ করে এখন থেকে তিনি টলি ডিভা, দেখুন মধুমিতার ভোলবদল

বিদেশে গিয়েও তিনি এই মিনিয়েচার মিউজিয়ামে ঘুরে এসেছেন। তার ভ্লগও তৈরি করেছিলেন ঋতাভরী। মিনিয়েচারের কাজ ছাড়াও বই পড়তে বড়োই ভালবাসেন তিনি। নিজেকে আস্ত বইপোকা হিসেবেও পরিচয় দেন মাঝে মধ্যে। কোয়ারেন্টাইনে বই পড়ে সময় কাটানো গেলে আর কিছুর দরকার হয় না বলেই মনে করেন অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি পোস্টে ভক্তদের জিজ্ঞেসও করেছিলেন যে কী বই এখন তাঁর ফলোয়াড়রা পড়ছে।  এছাড়া বাড়ি পরিষ্কার করা, নিজের ঘর গোছানো, শরীরচর্চা, রান্না বান্না নিয়েই কাটছে ঋতাভরীর লকডাউন।  
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I want it all ❤️

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Aug 28, 2020 at 9:08am PDT