সাত পাকে বাধা পরেছেন সবে মাত্র এক মাস হয়েছে। গত ৬ই মে বিয়ে হয়েছিল জিতু কমল ও নবনীতা দাসের। তারপর থেকেই শুরু হয় গুঞ্জন। বিয়ে তো হল, হানিমুন হবে না, প্রশ্ন ওঠে টলি পাড়ায়। না, এমনটা মোটেও ঘটল না। সময় মতই পরিকল্পনা করে নিয়েছিলেন তারা। কাজের ব্যস্ততা থাকলেও নব দম্পতি সময় করে ঠিক এক মাসের মাথায় বেড়িয়ে পড়লেন মধুচন্দ্রিমায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে জানালেন সেই খবর। 
নিজের পেজে ভক্তদের জন্য ছবিও শেয়ার করলেন। শুধু তাই নয়, ফেসবুক লাইভেও তুলে ধরলেন সেই ছবি। হানিমুনের জন্য এই দম্পতি বেছে নিলেন হিমাচল প্রদেশকেই। গুরুদ্বোয়ার-এ দাঁড়িয়ে ফেসবুক লাইভ করে দেখালেন পার্শ্ববর্তী এলাকা। পাহাড়, নদীর মাঝে ধরা দিল  হিমাচলের সৌন্দর্যতা। 

টেলিভিশনের সঙ্গে যুক্ত এই দুই তারকা একে অপরের সঙ্গে সম্পর্কে যুক্ত হন এক বছর আগেই। ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকের মধ্যে দিয়েই আলাপ হয় দুই তারকার। তারপর থেকেই চলে  এক বছরের চুটিয়ে প্রেম। বছর ঘুরতেই বিয়ের সিদ্ধান্ত নেন দুই তারকা। এখন দুজনেই ব্যস্ত তাদের কাজ নিয়ে। নবনীতা মহাতীর্থ তারাপীঠ-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকলেও আরও বেশ কয়েকটি সিরিয়ালের পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। অন্যদিকে জিতু কমলের এখন ভালোই সময়। বড় পর্দায় ডেবিু করতে চলেছে জিতু।