Asianet News BanglaAsianet News Bangla

মলদ্বীপে Little ভ্যাকেশনে যীশু-অরিন্দম, ফ্যামিলি টাইমে নিভৃতে সময় কাটাচ্ছেন টলি তারকারা

আর পাঁচজন সাধারণ মানুষের মত পুজোর দিনগুলোতে খুশির স্রোতে গা ভাসাতে চায় রুপোলি পর্দার তারকারাও। আর ঠিক এই কারনেই দুর্গা পুজো থেকে লক্ষ্মী পুজোর ফাঁকেই চটজলদি ভ্যাকেশন সেরে ফেললেন টলিউডের শীল ও সেনগুপ্ত পরিবার। কোভিড পরবর্তী পরিস্থিতিতে তারকাদের ছুটি কাটানোর আদর্শ জায়গা হয়ে উঠেছে মলদ্বীপ। যিশু-অরিন্দম পুরোপুরি পরিবারের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন মলদ্বীপে।

Jisshu Sengupta AND ARINDAM sil WAS IN VACCATION MOOD in maldives
Author
Kolkata, First Published Oct 22, 2021, 5:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শ্যুটিং ফ্লোর, লাইট-ক্যামেরা-অ্যকশনেই কেটে যায় প্রায় গোটা বছরটা। সেই সঙ্গে নতুন ছবি মুক্তির(RELEASE) আগে ভিন্ন স্টাইলের প্রমোশনের(PROMOTION) পালা, সাক্ষাৎকার(INTERVIEW) পর্বে একেবারে যেন জেরবার হয়ে যায় তারকাখচিত লাইফস্টাইল(LIFE STYLE)। তবে বাঙালির সেরা উৎসব দুর্গাপুজোয়(DURGA PUJA) সবকিছু থেকে দূরে থেকে প্রাইভেট লাইফকে(PRIVATE LIFE) একেবারে চেটেপুটে উপভোগ করতে চান টলিপাড়ার নামজাদা সেলেবরা। এই তালিকায় রয়েছেন টলি সুপারস্টার যীশু সেনগুপ্ত থেকে বং বিউটি ঋদ্ধিমা ঘোষ, হট অ্যন্ড সেনসেশনল স্বস্তিকা মুখোপাধ্যায় সহ পরিচালক অরিন্দম শীল, অঙ্কিতা চক্রবর্তীর মত টলি তারকারা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arindam Sil (@arindamsil)

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

 

চলতি বছরের পুজোতে দশমীতে সিঁদুর খেলেই একাদশীতে মলদ্বীপের(MALDIVES) উদ্দেশ্য উড়ে গিয়েছেন স্বস্ত্রীক যীশু সেনগুপ্ত। আর তাঁর সফরসঙ্গী অভিনেতা ও পরিচালক অরিন্দম শীল। লক্ষ্মী পুজোর(LOKKHI PUJO) আগেই অবশ্য ছুটি শেষ, ব্যাক টু প্যাভেলিয়ন। সম্প্রতি সোশ্যাল সাইট(SOCIAL SITE) ইন্সটাগ্রামে (INSTAGRAM)ফ্যামিলির সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ট করার কিছু ছবি শেয়ার করেছিলেন অরিন্দম শীল। ছবিতে শুধু যীশু,নীলাঞ্জনা বা পরিচালক অরিন্দম শীলই নয়, সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী শুক্লা শীল ও যীশুর দুই সন্তান সহ আরও অনেকে। ছবি দেখে এককথায় বলা যেতেই মলদ্বীপসে(MALDIVES) পুরদস্তুর ছুটির মেজাজে(VACCATION MOOD) রয়েছেন টিনসেল টাউনের সেলেবরা। যীশু-অরিন্দমের আগে মলদ্বীপসে(MALDIVES) সেক্সি মম অবতারে সোশাল মিডিয়ায় ভাইরাল(VIRAL) হয়েছিল টলি ক্যুইন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছবি। শুধু তাই নয়, জলের নীচে রাজ-শুভশ্রীর জলকেলি থেকে তারকা পুত্র ইউভানের(YUVAAN) খাট্টা মিঠা দুষ্টুমির বিভিন্ন মুহুর্তও ফ্যানদের(FAN) জন্য শেয়ার করেছিলেন রুপোলি পর্দার পরিণীতা। মলদ্বীপসের(MALDIVES) মনোরম পরিবেশে ডিয়ার মম শ্রাবন্তীকে নিয়ে মনের মানুষের সঙ্গে ছুটি কাটিয়ে এসেছে টলি নায়িকার একমাত্র ছেলে ঝিনুক।

  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arindam Sil (@arindamsil)

 

শুধু রুপোলি দুনিয়ার(SILVER SCREEN) তারকারাই নয়, মলদ্বীপস(MALDIVES) যেন পর্যটকদের (TOURIST)প্যারাডাইজ হয়ে উঠেছে। সেলেব থেকে আমজনতা সুযোগ পেলেই মলদ্বীপসের(MALDIVES0 আনাচে কানাচে ইতিউতি ছুটি কাটাচ্ছেন। বলা বাহুল্য ২০২১-র শুরুর দিকে বলিপাড়ার সিংহভাগ তারকাদেরই ছুটির জন্য একমাত্র ডেস্টিনেশন হয়ে উঠেছিল মলদ্বীপস(MALDIVES)। নীল নির্জনে খোলা আকাশের নীচে কখনও লাভ বার্ডসদের(LOVE BIRDS) রোম্যান্স(ROMANCE) তো কখনও ফ্যামিলি টাইম কাটানোর বিভিন্ন দৃশ্য ভাইরাল(VIRAL) হয়েছে নেটদুনিয়ায়(SOCIAL SITE)। সেই সঙ্গে ট্রোলের(TROLL) শিকারও হয়েছিলেন তাঁরা। কোভিড(COVID) পরিস্থিতি স্বাভাবিক হয়ে ওঠার আগেই তারকাদের রিয়েল লাইফ রোম্যান্স বা ছুটি কাটানো নেটিজেনদের কাছে বিলাসিতা ছাড়া আর কিছুই মনে হয়নি। তবে বর্তমানে টিকাকরণের(VACINATION) পর তারকাদের ছুটি কাটানোর(HOLIDAY) মুহুর্ত গুলো আপাতত চর্চার খাতায় উঠে আসেনি।  

Follow Us:
Download App:
  • android
  • ios