যিশু সেনগুপ্ত। নামটা শুনলেই যেন নানা ধরনের চরিত্র চোখের সামনে ঘুরপাক খেতে থাকে। টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ তো বটেই এরা পাশাপাশি বলিমহলেও খুবই পরিচিত তিনি। অভিনয় যে তার সহজাত তা বারেবারে প্রমাণ দিয়েছেন তিনি।  একের পর এক ভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন তিনি। বাংলা ছবির পাশাপাশি হিন্দিটাও যেন তার সহজাত। বাংলা, হিন্দি তো অনেক হল, এবার পালা দক্ষিণের। ঠিক তেমনটাই যেন মনে করাচ্ছেন অভিনেতা।

আরও পড়ুন-মুখোশধারী দুষ্কৃতিদের তান্ডবে জেএনইউ, কড়া প্রতিক্রিয়া বলিউডের...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Aswathama shoot... #Vizag @actorshaurya

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on Jan 4, 2020 at 2:55am PST

 

বাংলা ছবিতেই যেমন দর্শকরা মুখিয়ে থাকেন তাকে দেখার জন্য ঠিক তেমনই হিন্দি ছবির দর্শকরাও তার জন্য বসে থাকেন। বাদ গেল দক্ষিণ। তাই দক্ষিণকেও সেই তালিকায় সংযোজন করে নিলেন তিনি। বেশ কয়েকটি হিন্দি ছবিতে তিনি নিজের অভিনয়ের ছাপ রেখেছেন ইতিমধ্যেই। এবার কাঁপাতে যাচ্ছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিকে।  ছবির নাম 'অশ্বত্থামা'। দক্ষিণী অভিনেতা নাগা শৌর্যর  সঙ্গে ছবি করতে চলেছেন টলিপাড়ার বিখ্যাত অভিনেতা।  সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে শ্যুটিংয়ের  কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Aswathama @actorshaurya #brotherhood #shooting #Vizag

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on Jan 4, 2020 at 2:47am PST

 

গত বছরেই বেশ কয়েকটি হিন্দি ছবি যেমন  'মণিকর্ণিকা ',  'শকুন্তলা দেবী ',  'সড়ক টু '-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন।  শুধু সিনেমায় নয়,বেশ কয়েকটি ওয়েব সিরিজ যেমন সুজয় ঘোষের 'টাইপরাইটার', এছাড়া 'স্কাইফায়ার' নামে একটি সিরিজেও দারুণ অভিনয় করেছেন তিনি। যদিও এর আগেও এনটি রামা রাওয়ের বায়োপিক 'এনটিআর'-এ দেখা গিয়েছিল তাকে। আপাতত আমকাপিং ছবিতে তাকে দেখার অধীর আগ্রহে বসে রয়েছেন দর্শককূল। চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।