বাংলা টেলিভিশন ও টলিউডের বিয়ের খবরে ছড়াছড়ি। দিন কতক আগে অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়েছে ভক্তমহলে। আর মাত্র চারদিন পরই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনির্বাণ এবং মধুরিমা গোস্বামী। বিয়ের ঠিক এক সপ্তাহ আগেই খবর প্রকাশ্যে আসে। সেই খবরে রেশ এখনও কাটেনি। এরই মধ্যে ছোটপর্দার অভিনেতা অভিনেত্রী নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার বিয়ের খবরও প্রকাশ্যে এসেছে। 

টলি থেকে টেলি জগত এবং বিয়ের খবরে রমরমিয়ে চলছে। এরই মাঝে বিয়ের হাজির হয়েছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। কনে সাজে সিঁথিতে সিঁদুর দেওয়া অবস্থায় ছবি পোস্ট করেছেন শ্বেতা। কবে বিয়ে সারলেন তিনি। কনের সাজে কী করছেন শ্বেতা। কোনও খবর ছাড়াই বিয়ে সারলেনই বা কীভাবে। তাঁর প্রেমিকের বিষয়ও কোনও খবর তেমন পাওয়া যায়নি। তাহলে কারই বা সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তিনি। 

আরও পড়ুনঃগাঁজা সেবনে বিপাকে ভারতী, ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ

তবে এই বিয়ে আসল বিয়ে নয়। কনের সাজে ফোটোশ্যুট করেছেন তিনি। সেই ফোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্বেতা। সেই পোস্টের পরই নেটদুনিয়ায় যেন হাহাকার পড়ে গিয়েছে। ক্যাপশনে শ্বেতা লিখেছেন, "আমার প্রাণের মানুষ আছে প্রাণে।" আরও একটি ছবিতে তিনি লেখেন, "মন তোমাকে ছুঁয়ে দিলাম।" কনের সাজে এর আগেও বিভিন্ন ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখে মুগ্ধ হয়েছিল তাঁর অনুরাগীরা।