Asianet News BanglaAsianet News Bangla

জুন আন্টির পরিচয়ে ক্লান্ত ঊষসী, নতুনভাবে যাত্রা শুরু করতে চান অভিনেত্রী

সিরিয়ালে তাঁর চরিত্রের নাম ‘জুন আন্টি’। ইতিমধ্যেই চরিত্রটি দর্শকদের কাছে ব্যপক সাড়া পেয়েছে। নেগেটিভ চরিত্রে অভিনয় করে যে এতো জনপ্রিয় হওয়া যায় তার একমাত্র উদাহরন ঊষসী।

June aunty cum ushashi chakraborty now started her new journey bjc
Author
Kolkata, First Published Jul 26, 2021, 1:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্টারজলশায় সম্পচারিত ধারাবাহিক ‘শ্রীময়ি’-এর হাত ধরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ঊষসী। বর্তমানে সকলের জুন আন্টি তিনি। সিরিয়ালে তাঁর চরিত্রের নাম ‘জুন আন্টি’। ইতিমধ্যেই চরিত্রটি দর্শকদের কাছে ব্যপক সাড়া পেয়েছে। নেগেটিভ চরিত্রে অভিনয় করে যে এতো জনপ্রিয় হওয়া যায় তার একমাত্র উদাহরন ঊষসী। 

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

তবে দর্শকদের কাছে নিজেকে শুধু জুন আন্টি হিসেবেই সীমাবদ্ধ রাখতে চাইছেন না ঊষসী। একেবারে নতুনভাবে দর্শকদের সামনে নিজেকে উপস্থাপিত করতে চাইছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ঊষসী ভালো গানও গাইতে পারেন। এর পাশাপাশি নেটমাধ্যমে তার শরীর চর্চার ভিডিও বেশ ভাইরাল হয়। নিয়মিত যোগা করেন ঊষসী। শুধু জুন আন্টি হিসেবে নয়, নিজেকে নতুন রুপে দর্শকদের সামনে হাজির করাতে চাইছেন ঊষসী। তাই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করলেন অভিনেত্রী। 

June aunty cum ushashi chakraborty now started her new journey bjc

এখন অভিনেতা অভিনেত্রীদের ইউটিউব চ্যানেল নতুন কিছু নয়। সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি ইউটিউব বেশ ভালো ব্যবসার জায়গা। এমনটাই মনে করছেন কলাকুশলীদের একাংশ। তবে ঊষসী কোনও ভাবেই ইউটিউবকে ব্যবসার জায়গা থেকে দেখছেন না। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঊষসী বলেন, ‘আমি গান গাইতে এবং শরীর চর্চা করতে ভালোবাসি। নিজের দক্ষতাগুলিকে সকলের সামনে তুলে ধরার জন্য এটি সঠিক প্ল্যাটফর্মকে’। অভিনয় এবং গান গাওয়া ছারাও করোনা কালে ঊষসীকে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করতে দেখা গেছে। রেড ভলিন্টিয়ারদের সঙ্গেও কাজ করতে দেখা গেছে তাঁকে। তবে ঊষসীর এই নতুন উদ্যোগ দর্শকদের মনে কতোখানি প্রভাব ফেলতে পারবে তা সময়ের অপেক্ষা।

Follow Us:
Download App:
  • android
  • ios