সদ্যই বিয়ে করেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। নিজের মনের মানুষ নীলাঞ্জন ঘোষের সঙ্গেই  সুখে সংসার করছেন গায়িকা। বিয়ের পর থেকে যেন আরও বেশি ব্যস্ত হয়ে পড়েছেন নায়িকা। সদ্যই বসন্ত উৎসবে নজর কেড়েছেন ইমন-নীলাঞ্জন। অনস্ক্রিন চুম্বনেও নেটিজেনদের নজরে গায়িকা। এর পাশাপাশি চলছে স্টেজ শো, সঙ্গে সারেগামাপা-র শ্যুটিং। 

চলতি বছরের ২ ফেব্রুয়ারি টলিউডের মিউজিক্যাল জুটির চারহাত এক হয়েছে। সদ্যই বিয়ের একমাস পার হয়নি এর মধ্যেই  টলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে ইমনকে নিয়ে। বিয়ে হতে না হতেই নীলাঞ্জন নয় বরং পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন গায়িকা। সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে ক্রাশের ছবিও শেয়ার করেছেন ইমন।

 

 

সিথি ভর্তি লাল সিঁদুর,  চোখে লাল সানগ্লাস পরে পাউটি লিপসে নিজের ক্রাশের সঙ্গে ছবিও শেয়ার করেছেন ইমন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ছবি। সারেগামাপা-র শুটিং সেটে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গেই ছবি শেয়ার করে ইমন ক্যাপশনে লিখেছেন-ওগো আমার ক্রাশ গো। এবং সেই ছবি ট্যাগ করেছেন শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায়কে। আবির যে কত মেয়ের ক্রাশ তা হয়তো গুনেও শেষ করা যাবে না এবার সেই তালিকায় নয়া সংযোজন ইমনও। ছবিটিতে বেশ খোশমেজাজেই ধরা দিয়েছেন ইমন ও আবির। ক্রাশের ছবি পোস্ট করতেই অনুরাগীদের কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।