শীতের ছুটি মানেই রহস্যে মোড়া নানা গল্প পর্দায় নিয়ে হাজির হয়ে থাকছেন পরিচালকেরা। 25 শে ডিসেম্বর কখনও ফেলুদা কখনো কখনো ব্যোমকেশে মেতে থাকেন দর্শকেরা। এবছরের ঠিক তেমনটাই পরিকল্পনা ছিল পরিচালকের। সৃজিত সেই মর্মে বলেছিলেন কাকাবাবুর প্রত্যাবর্তন। জঙ্গলে এক হোটেলের রহস্য নিয়ে পর্দায় বড়দিনে আসার কথা ছিল তার। কিন্তু আপাতত স্থগিত হয়ে গেল ছবি মুক্তি।

আরও পড়ুনঃ খাবার হতে হবে তেল ছাড়া, তবেই তা মুখে তুলবেন রণবীর, রইল সেলেব ডায়েট টিপস

 

মানুষ এখন আর স্বাভাবিকভাবে প্রেক্ষাগৃহে যাচ্ছেন না, যার ফলে ছবি ব্যবসায় বড় ধাক্কা সম্ভাবনা থেকেই যায়। সেই দিকে নজর দিয়ে আরো কিছুটা সময় হাতে নিলেন পরিচালক। পাশাপাশি নতুন ছবির কাজে হাত দিলেন তিনি। একদিকে সকলে অপেক্ষায় রয়েছে ফেলুদার অন্যদিকে কাকাবাবুর। তবে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত। চলতি বছর শেষে কেবল মুক্তি পাচ্ছে চিনি।

 

সৃজিত এখন ব্যস্ত তার পরবর্তী ছবি নিয়ে। ছবি চিত্রনাট্যকে বর্তমানে জল্পনা তুঙ্গে। মহানায়ক উত্তম কুমারকে নিয়ে কি ছবি তৈরি করছেন সৃজিত। তুমি মহান একটি বায়োপিক নয়, মহানায়ক বাঙালির আবেগ ঘিরে তৈরি ছবির প্রেক্ষাপট। যদি এই নিয়ে অফিশিয়ালি মুখ খোলেনি সৃজিত। তবে শোনা যাচ্ছে আগামী বছর ফেব্রুয়ারিতে শুরু হতে পারে ছবির কাজ। আপাতত অপেক্ষা, বছর পড়লে তবেই দেখা মিলবে কাকাবাবুর। তাই নয় ছবির খবরই বুঁদ এখন নেট দুনিয়া।