বলিউডে নতুন মুখের ঝড় উঠেছে বেশ কয়েকদিন হল। তিন-চার বছর ধরেই একের পর এক নতুন মুখ ক্রমেই প্রকাশ্যে উঠে আসছে সকলের সামনে। শুধু তাই নয়, পাল্লা দিয়ে চলছে তারকা সন্তাদেরও ডেবিউ পালা। নতুন মুখ তো বটেই, তাদের মধ্যে আবার অধিকাংশই যদি হন স্টারকাস্টদের সন্তান, তাহলে তো বলাই বাহুল্য। তবে কৌতূহলের বিষয় কেবল এটাই নয়, নতুন জুটিকে ঘিরেও দর্শক মহলে জল্পনা থাকে তুঙ্গে।
বলিউডে নতুন জুটিদের মধ্যে রয়েছে এখন দুটো নাম। এক সলমন-আলিয়া, দুই রনবীর আলিয়া। এই অবস্থায় নতুন জুটিকে নিয়ে পর্দায় হাজির হতে চলেছে করণ জোহার। তার আগামী ছবিতে অভিনয় করতে চলেছে ভিকি কৌশল, যার বিপরীতে দর্শক পাবেন ভুমি পেডনেকরকে। 
এই ছবিকে ঘিরে রয়েছে অপর এক চমক, তা হল ছবির প্রেক্ষাপট। এই প্রথম ভৌতিক প্রেক্ষাপটের চিত্রনাট্য নিয়ে কাজ করতে চলেছেন করণ জোহার। সেই ছবিরই খবর প্রকাশ্যে আনতে চলেছেন পরিচালক। সোমবারই সেই তা সকলের প্রকাশ্যে আনা হবে সোশ্যাল মিডিয়ায়, জানালেন করণ জোহার। ফলেই দর্শকের লক্ষ্য এখন এই নতুন ছবিকে ঘিরে। ভৌতিক ছবি বলিউডে এর আগে অনেক হলেও, রোম্যান্টিক পরিচাকলের হাতে ভুতের কী পরিণতি হয় তাই এখন দেখার বিষয়। অন্যদিকে ভিকি কৌশলও এখন বলিউডের অন্যতম আকর্ষণের জায়গা, কয়েক বছরের মধ্যেই তার ফ্যানের সংখ্যা ক্রমেই উর্দ্ধমুখী। তার পরবর্তি ছবির ঘোষণার দিকেই এখন তাকিয়ে ভক্তরা।