Asianet News BanglaAsianet News Bangla

Aparajita Apu: ইন্টারভিউ দেওয়া পথে বাধা, বিডিও হওয়া কি আর হল না অপুর

একজন অসহায় বৃদ্ধাকে রাস্তায় পরে থাকতে- অপু ঠিক করে তাকে হাসপাতালে ভর্তি করবে-দিপু তাকে মনে করে ইন্টারভিউ তে সময়ে পৌঁছনোর কথা- কিন্তু একজন অসহায় মানুষের প্রাণের চেয়ে ইন্টারভিউ কে বেশি গুরুত্ব দিতে নারাজ অপু- কি হবে শেষপর্যন্ত?

know weekly update of zee Bangla serials Aparajita apu bjc
Author
Kolkata, First Published Dec 6, 2021, 10:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অপরাজিত অপু (Aparajita Apu), জি বাংলায় (Zee Bangla) এই ধারাবাহিক শুরু থেকে সকলের নজর কাড়লেও মাঝে টিআরপি (TRP) দৌড়ে বেশ কিছুটা নিচে নেমে এসেছিল। তবে বর্তমানে গল্পের মূল ওকে আবারও তা দর্শকের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। কিন্তু সেই স্বপ্ন মুহূর্তে ধুলিস্যাৎ হয়ে গিয়েছিল দিপুর গলায় মালা দিতে। এরপর ধীরে ধীরে এগোতে থাকে গল্পের মোর, পাল্টে যায় দিপুর মা অর্থাৎ অপুর শাশুড়ি। এরপরই গল্পে পালাবদলের।

অপুর পরীক্ষা নিয়ে নানারকম ঝড়ঝাপটা সামলে এসে বিডিও হবার জন্য ইন্টারভিউয়ের কল আসে অপুর। এতে বাড়ির সকলে বেশ খুশি। তবে সেই তালিকা থেকে অবশ্যই বাদ থাকেন দুই ব্যক্তি, দিপুর মাসিমণি ও তার ছেলে। তারা নানা রকম চেষ্টা করে অপুকে আটকাতে চায় ইন্টারভিউতে পৌঁছতে। কখনো ঘুমের ওষুধ খাইয়ে দেওয়া, কখনো আবার পরীক্ষায় যেতে দেরি হয়ে যায়, সেই চেষ্টা করা। তবে এবার অপুর সামনে বাধা আর মাসি মনি নয়, এবার বাধা হয়ে দাড়ালো পরিস্থিতি।

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

ইন্টারভিউ দিতে যাওয়ার পথে এক বৃদ্ধার অ্যাক্সিডেন্ট দেখে তড়িঘড়ি গাড়ি থেকে নেমে পড়লেন অপু। সঙ্গে নেমে এলো দিপু। এদিকে দেরি হচ্ছে অপুর সময় চলে যাচ্ছে ইন্টারভিউয়ের কিন্তু তা পরোক্ষ না করেই অপু বৃদ্ধাকে নিয়ে ছুটল হাসপাতালে। অপুর এই কীর্তি জন্যই কি তার চাকরিটা হাত থেকে ফসকে যাবে! সম্প্রতি এমনই প্রমো সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায়। তবে প্রোমোতে খুব খুঁটিয়ে দেখলে একটা বিষয় নজরে আসে, অপুর এই সমস্ত কাণ্ডই আড়াল থেকে পর্যবেক্ষণ করেছিলেন এক অজ্ঞাত ব্যক্তি।

তিনি কি কোনভাবে অপুর এই চাকরি হওয়ার পেছনে জড়িয়ে থাকতে পারবেন! তিনি কি ইন্টারভিউ কক্ষে ঢুকে অপুর সমস্তটা জানিয়ে তাকে একটা নতুন দিন বা নতুন তারিখ দেবেন, নাকি এবারে চাকরি করার স্বপ্নটা নষ্ট হয়ে যাবে অপুর, বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Follow Us:
Download App:
  • android
  • ios