বেবিবাম্প নিয়ে প্রত্যেকেরই কম বেশি আগ্রহ রয়েছে। আর নিজেদের চেহারা, পোশাক বিভিন্ন কারণের জন্য অনেকেই এই বেবিবাম্প নিয়ে কটাক্ষেপ শিকার হয়। কেউ অন্তঃসত্ত্বা থাকাকলীনও বেবিবাম্পের ছবি দিতে অতটা আগ্রহী নয়, আবার কেউ অন্তঃসত্ত্বা না হয়েও বেবিবাম্পের কটাক্ষের শিকার । এই ঘটনা নতুন নয়। টলি থেকে বল হামেশাই এই ঘটনা প্রকাশ্যে আসছে। এদের মধ্যে আবার কেউ কেউ বেবিবাম্প নিয়ে এতটাই উৎসাহিত যে অন্তঃসত্ত্বা থাকাকালীন মাতৃত্বের স্বাদ অনুভবের প্রতিটি মুহূর্ত শেয়ার করেন ফ্যানেদের সঙ্গে।

আরও পড়ুন-করোনা আতঙ্কের রেশ এবার টলি পাড়ায়, মুখ খুললেন জিৎ...

এরকমই একটি সুখবর নিয়ে হাজির কোয়েল মল্লিক।  বাজেটের দিন সকালেই উত্তপ্ত পরিস্থিতিতে সেই সুখবর শোনালেন অভিনেত্রী কোয়েল। মা হতে চলেছেন কোয়েল মল্লিক। কোন জল্পনা, কল্পনায় তিনি যেতে নারাজ। তার প্রমাণ দিলেই তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্টকার্ডের মাধ্যমেই এই খুশির খবর জানিয়েছেন অভিনেত্রী। দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel) on Jan 31, 2020 at 9:38pm PST

 

ইনস্টাগ্রামে করা পোস্টটিতে স্বামী নিশপাল সিং-এর সঙ্গে নিজের একটি ছবি দিয়ে পোস্টকার্ডের মধ্যেই লিখেছেন, 'আমার মধ্যে এক নতুন জীবনের স্পন্দন শুনতে পাচ্ছি।  আমাদের সন্তানের অপেক্ষায় রয়েছি।  এই গ্রীষ্মেই সে পৃথিবীতে আসতে চলেছে।' মুহূর্তের  মধ্যে তার এই পোস্টটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ফ্যান থেকে টলিপাড়া সকলেই অভিনন্দন ও শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রীকে।