করোনা ভাইরাস নামটা শুনলেই প্রত্যেকেই যেন আতঙ্কিত। করোনা আতঙ্কে ইতিমধ্যেই ভয়ে কাঁপছে চিন। কেবল চিন নয়, চিনের পাশাপাশি  এই আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। 

আরও পড়ুন-সঙ্কট কাটিয়ে বিপদমুক্ত শাবানা আজমি, বাড়ি ফিরলেন ১৩ দিন পর...

করোনা নিয়ে ইতিমধ্যেই সোচ্চার হয়েছে বলিউড। এবার বলিউডের পর টলিউডেও করোনা আতঙ্কে মুখ খুলেছেন অভিনেতা জিৎ।  চিনের এই ভয়াবহ অবস্থা দেখে উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেতা। এই রোগ যেভাবে মহামারীর আকার ধারণ করেছে তা নিয়ে রীতিমতো ভীত  অভিনতা। নিজের টুইটারে একটি টুইট করে অভিনেতা জানিয়েছেন, 'ঈশ্বর রক্ষা করুক চিনকে'।   এই বার্তাই দিয়েছেন অভিনেতা

 

ইতিমধ্যেই কেরলে প্রবেশ করেছে এই ভাইরাস। নিঃশব্দেই শরীরে দানা বাঁধছে এই মারণ রোগ।  করোনা ভাইরাস যখন ধরা পড়বে তখন মৃত্যুর দোরগোড়ায় পৌঁছে যাবেন আপনি। ভয়াবহ এই মারণ রোগ আটকাতে ইতিমধ্যেই তৎপর সমস্ত দেশ। কেন্দ্রীয় সরকারের তরফে একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে। ঠান্ডার লাগার প্রবণতা দেখলেই ডাক্তারের পরামর্শ নিয়ে নিন। কোনও ব্যক্তি থেকে কমপক্ষে ১ মিটার দূরত্ব বজায় রাখা উচিত। মাস্ক ব্যবহার করুন। ব্যাগে অবশ্যই স্যানিটাইজার ব্যবহার করুন। প্রচুর পরিমাণে জল খান।