তারকাদের নিয়ে ভুঁয়ো খবর অহরহই রটেগিয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। আর খবরের সত্যতা যাচাই না করেই অনেকে তা শেয়ারও করে দেন। এমনই ভাইরাল ভুঁয়ো খবরে এবার জেরবার কোয়েল মল্লিক। সম্প্রতি খুশির খবরে মেতেছিল টলিউড। লকডাউনের মাঝেই নতুন সদস্য কোয়েল ও রানের পরিবারে। পুত্র সন্তানের জন্ম দিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই জানিয়েছিলেন কোয়েল মল্লিক। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই একের পর এক ভুঁয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ বাড়িতেই পার্লার, হেয়ার স্টাইলিস্ট রণবীর, আলিয়ার নয়া লুকের নেপথ্যে মিস্টার কাপুর

শুরুটা হয় সন্তানের ছবি ঘিরে। বন্ধুর সন্তানের ছবি চালিয়ে দেওয়া হয়, এখানেই শেষ নয়, কোয়েলের সন্তান অসুস্থ, এমনও খবর ছড়িয়ে পড়ে নেট-দুনিয়ায়। কোয়েল মল্লিকের সন্তানের স্বাস্থ্যের খবর রাতারাতি ভাইরাল হয়ে যায়, কদর্য্য এমনই সব খবর, যা কেবল মাত্র লাভের তাগিদে ছড়িয়ে দেওয়া হয় নেট দুনিয়ায়, তা নিয়েই এবার মুখ খুললেন কোয়েল মল্লিক। সন্তানের ছবির পোস্ট করে একটা ভুল ভাঙালেও, পরবর্তীতে সন্তানের অসুস্থতার খবরে ধৈর্য্যের বাঁধ ভাঙে অভিনেত্রীর। 

সোশ্যাল মিডিয়ার পাতায় কোয়েল একটি পোস্ট করে ভাইরাল ভুঁয়ো খবর নিয়ে সজাগ করেন সকলকে। লিখলেন- আমি সবসময় আমার এবং আমার খুব কাছের মানুষদের নিয়ে হওয়া ভুঁয়ো খবর নিয়ে চুপ থেকেছি, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ এমন ভিত্তিহীন গুজবে কা দেবে না, এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘ়ণ্যা। আমরা সবাই সুস্থ আছি ভালো আছি। ভালো থাকুন ভালো রাখুন।