কোয়েল মল্লিক, টলিউডের অন্যতম স্টার কিড হলেও তিনি নিজের পসার সিনে জগতে ঠিক যেভাবে ছড়িয়েছেন তাতে তাঁকে সুপারস্টার তকমাই দিয়ে থাকে ভক্তমহল। সকলের খুব কাছের কোয়েল। সেলেবের লাইফ থেকে শুরু করে পর্দার পেছনের গল্প, ভক্তরা জানতে চায় বরাবরই। পছন্দের সেই বিষয় নিয়েই দোল উৎসবে ভক্তের দরবারে কোয়েল। জানালেন ছোটবেলার একাধিক স্মৃতি। 

আরও পড়ুন- বলম পিচকারি গান তৈরি শ্যুট হয় চার দিনে, যার পেছনের কারণ রানি মুখোপাধ্যায়ের ভাইয়ের এই নেশা 

রঞ্জিত মল্লিকের মেয়ে, মল্লিক পরিবারের প্রাণকেন্দ্র, সব ভাই বোনদের ছোট ছিল কোয়েল। দোলের দিন পরিবারের সকলে মিলে দোল খেলত। কিন্তু কোয়েলের সেই বাঁদরে রঙ একদমই পছন্দের ছিল না। আজ হার্বাল রঙ আছে, কিন্তু তখন তা ছিল না, যার ফলে সমস্যা হত কোয়েলের। এই সময় সে সাহায্যের জন্য বাবার কাছে ছুঁটে যেত বারে বারে। কিন্তু এই সময়ই কোয়েলের বিশ্বাস ভাঙতেন রঞ্জিত মল্লিক। 

শেয়ার করলেন সেই গল্পই শোনালেন কোয়েল, তাঁর বাবা তাঁকে বাড়ির একটা ছোট ঘরে লুকিয়ে থাকতে বলতেন। কিছুক্ষণ পড়ে সেখানে গিয়ে কোয়েল দেখতেন সকলে হাজির, বুঝতে পারতেন না, কীভাবে সকলে তা জেনে যেত! পরে জানতে পেড়েছিলেন যে, রঞ্জিত মল্লিকই সকলকে বলে দিতেন। প্রকাশ্যে রঞ্জিত মল্লিককে বিশ্বাস ঘাতক বলে হেঁসে ফেললেন কোয়েল। মুহূর্তে ছড়িয়ে পড়ল সেই ভিডিও।