করোনার থাবা পড়েছিল সরাসরি টলিউডে। ভাইরাস হানা দেয় খাস মল্লিক পরিবারে। রঞ্জিত মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিক সহ গোটা পরিবার আক্রান্ত হয়েছিলেন করোনায়। তবে এখন তাঁরা করোনা মুক্ত। টুইট করে জানালেন অভিনেত্রী। ১০ জুলাই কোভিড পজিটিভ হওয়ার খবরটি প্রকাশ্যে এনেছিলেন খবরটি প্রথম প্রকাশ্যে আনেন। লিখেছেন, "সকলের প্রার্থনা, শুভকামনায় আমরা সকলে সুস্থ হয়ে উঠেছি। শব্দে ব্যাখা করতে পারব না আমরা কতখানি কৃতজ্ঞ আপনাদের কাছে। আমরা এখন করোনা মুক্ত।"

আরও পড়ুনঃসুশান্তের ৫০ টি সিমের মধ্যে কোনটাই তাঁর নামে নয়, একটি সিম সিদ্ধার্থের নামে, জানাল বিহার পুলিশ

১০ জুলাই অভিনেত্রী ট্যুইটে লেখেন, "মা, বাবা, রানে এবং আমি কোভিড পজিটিভ। হোম কোয়ারেন্টাইনেই রয়েছি আমরা।"অভিনেতা জিৎ, আবির চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্তের পাশাপাশি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার তাঁদের দ্রুত আরোগ্যের কামনা করেছেন। দীপা মল্লিক, রঞ্জিত মল্লিক এবং কোয়েলের শারীরিক অবস্থায় খানিক অবনতি হয় জুন মাসের শেষের দিকে। তাঁদের মধ্যে ধীরে ধীরে দেখা দেয় করোনার উপসর্গগুলি। সর্দি, কাশি, জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। স্যোয়াব পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যায়। 

আরও পড়ুনঃ'ওরা আর অনাথ নয়, আমি দায়িত্ব নিলাম', তেলেঙ্গানার তিন শিশুকে মানুষ করবেন সোনু সুদ

 

জানা গিয়েছিল, বাপের বাড়িতেই কোয়ারেন্টাইনড ছিলেন কোয়েল। এই খবরে উদ্বিগ্ন হয়ে উঠেছিল কোয়েলের ভক্তকূল। আপাতত কোয়েল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক, নিসপাল সকলেই সুস্থ আছেন। ভক্তরা এই স্বস্তির খবর পেয়ে তাঁর জন্য প্রার্থনা করে চলেছে। কোভিডের আতঙ্কে দিন কাটাচ্ছে দেশবাসী। পশ্চিমবঙ্গে সপ্তাহে দু'দিন করে লকডাউন হলেও সাধারণ মানুষ ওয়াকিবহল না হলে, নিয়মাবলী না মানলে কোভিডকে রুখে দাঁড়ানো অসম্ভব। দু-একজনের অসাবধানতার জন্য ভুগতে হচ্ছে একাধিক মানুষকে।