Asianet News BanglaAsianet News Bangla

নিসপাল ব্যস্ত রান্নায়, কোয়েল ব্যস্ত আলোকসজ্জায়, সংসারের সমীকরণটা ঠিক এমনই

  • নিসপালের সঙ্গে করবা চৌথের উপস
  • কীভাবে কাটান এই বিশেষ দিন কোয়েল
  • সংসারে কীভাবে সব কাজ ব্যালান্স করেন এই জুটি
  • প্রকাশ্যে কোয়েলের অন্দরমহলের কাহিনি
koel mullick inhouse story with Nispal Singh BJC
Author
Kolkata, First Published Nov 6, 2020, 12:36 PM IST

পর্দার সামনে কোয়েল মল্লিকের সঙ্গে পরিচয় রয়েছে সকলেরই। কিন্তু কোথাও গিয়ে যেন পর্দার পেছনের কোয়েলের সঙ্গে খুব একটা পরিচিতি নেই ভক্তদের। অন্দরমহল ও বিনোদন জগতকে বরাবর আলাদা করেই দেখতে পছন্দ করেন কোয়েল। কাজ ও সংসার দুইয়ের মধ্যে ব্যালেন্স করাটা তাঁর রক্তে। ছোট থেকেই এমনই পরিবারে বড় হয়েছেন কোয়েল, যেখানে প্রতিমুহূর্তে বাবাকে দেখে এসেছেন কীভাবে দুদিক সমানতালে সামলেছেন। তবে কোয়েলের সংসারের সমীকরণটা বেশ খানিকটা আলাদা। 

 

koel mullick inhouse story with Nispal Singh BJC

 

প্রতিবছরই নিসপালের সঙ্গে তিনি করবা চৌথের ব্রত পালন করেন নিয়ম মেনে। একে অন্যের সঙ্গে পাল্লা দিয়ে এদিন তাঁরা ব্রতে সামিল হয়ে থাকেন। নিসপালের কথায়, কেবল একটি বিশেষ দিনের জন্য নয়, প্রতিটা সময়ই তিনি সকলের মঙ্গল কামনা করেন, আরোগ্য কামনা করেন। কোয়েল ও নিসপালের সংসার এক অদ্ভুত বন্ডিং-এ দাঁড়িয়ে। নিসপালের মতে কোনও কাজই ছেলেদের বা মেয়েদের হয় না। বাড়ির বিশেষ অনুষ্ঠানে যখন নিসপাল ব্যস্ত থাকেন রান্নায় তখনই হয়তো কোয়েল ব্যস্ত থাকেন বাল্ব লাগাতে, আলো দিয়ে বাড়ি সাজিয়ে তুলতে। 

koel mullick inhouse story with Nispal Singh BJC

 

সম্প্রতি এক সংবাদ সংস্থাকে সাক্ষাৎ দিয়ে নিসপাল তাঁদের অন্দরমহলের এমনই এক ছবি তুলে ধরেছেন। অন্যবারের থেকে এবারের উৎসব তাঁদের পরিবারে দ্বিগুণ বেশি আনন্দের। কারণ পরিবারে এবার নতুন সংযজন তাঁদের পুত্র। তাকে নিয়েই এখন অধিকাংশ সময় কাটছে সকলের। নিসপালের কথায় তিনি জেন্ডার ইকুয়ালিটিতে বিশ্বাস করেন। তাই পরিবারের ছোট ছোট কাজও তাঁরা ভাগ করে নিয়ে থাকেন। আর তা দিয়েই সাজানো কোয়েলের সংসার। 

Follow Us:
Download App:
  • android
  • ios