বাজেটের দিন সকালেই উত্তপ্ত পরিস্থিতিতে সুখবর নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক।  মা হতে চলেছেন কোয়েল মল্লিক। এই খবর এখন সকলেরই জানা।  কোন জল্পনা, কল্পনায় তিনি যেতে নারাজ। তার প্রমাণ দিলেই তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্টকার্ডের মাধ্যমেই এই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর মা হওয়ার খবর শুনে প্রত্যেকেই ভীষন ভাবে উচ্ছ্বসিত ছিলেন। কিছুদিন আগেই নিজের বেবিবাম্পের ছবি পোস্ট করেছিলেন কোয়েল। বেবিবাম্পের পর সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

‘Swarnaja' in #RawktoRawhoshyo, Film Releasing on April 10.

A post shared by Koel Mallick (@yourkoel) on Feb 13, 2020 at 9:45pm PST

 

পোস্টটিতে দেখা যাচ্ছে নিশ্চিন্তে কোয়েলের কোলে ঘুমিয়ে রয়েছে সদ্যোজাত। বুকের মধ্যে তাকে আকড়ে ধরে রয়েছেন কোয়েল। এই ছবি ঘিরেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। একঝলকে ছবিটি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। কারণ মা হওয়ার খবর প্রকাশ্যে আসতে না আসতেই এই ছবি ঘিরে রহস্য তৈরি হয়েছে।  বিষয়টি একটু খোলসা করে বলা যাক, দীর্ঘদিনের প্রতীক্ষার পর সামনে এসেছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবি 'রক্ত রহস্য' ফার্স্ট লুক। ছবিতে কোয়েলের আত্মপ্রকাশ ঘটেছে স্বর্ণজা নামে। 

 

 

ভ্যালেন্টাইন ডে-র দিন প্রকাশ্যে এসেছ ছবির ফার্স্ট লুক। ছবিটি বানাতে যারা পাশে ছিলেন তাদেরকেই উপহার হিসেবে ছবির ফার্স্টলুক শেয়ার করেছেন পরিচালক। একজন রেডিও জকির চরিত্রে দেখা যাবে কোয়েলকে। পরিচালক জানিয়েছেন, রহস্যে পরিপূর্ণ এই ছবিতে একটি ইমোশনাল মেয়ের জার্নির সঙ্গে কীভাবে পরতে পরতে জড়িয়ে যাচ্ছে রহস্য সেই নিয়েই এই ছবি। এককথায় বলতে গেলে ইমোশনাল থ্রিলার। থ্রিলার অথচ ইমোশনাল। দুটি বিষয় যেন একটু বিপরীত। ছবিতে কোয়েল ছাড়াও লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধঅযায় ঋতব্রত মুখোপাধ্যায় সহ আরও বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে।  আগামী ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে কোয়েলের এই ছবি।