সেলিব্রিটিদের জন্মদিন মানেই পার্টি, উৎসব, ফ্যান ক্লাবের আয়োজন ও উপহারের সম্ভার। ২০২০-র সালের জন্মদিন সেই চেনা ছবির থেকে বেশ কিছুটা আলাদা। সেই আড়ম্বর, নেই কাছের মানুষের দেখাও। সোশ্যাল মিডিয়ার পাতায় জুড়ে শুভেট্ছাবার্তা, সঙ্গে একান্তে সেলিব্রেশন। রবিবার ১৭ মে জন্মদিন ছিল অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের। এই বিশেষ দিনে রইল না কোনও স্পেশাল পার্টি, বরং সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ালেন তিনি নিজেই। 

আরও পড়ুনঃ বাড়িতেই পার্লার, হেয়ার স্টাইলিস্ট রণবীর, আলিয়ার নয়া লুকের নেপথ্যে মিস্টার কাপুর

জন্মদিনের দিন সকালেই কৌশানী নিজের পাড়ার মানুষদের হাতে তুলেদেন রেশন। খাদ্যসামগ্রী নিয়ে উপস্থিত হয়েছিলেন নিজের পাড়া বেলেঘাটা ৩৩ পল্লীতে। সেখানে অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর পরিবারের সকলে। নিয়ম মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখেই এদিন লাইন দিয়ে সকলকে দাঁড়করিয়ে একে একে সকলকে চাল-ডাল দিলেন তিনি। 

 

 

খাদ্যসামগ্রী বয়ে আনা ভ্যানই হয়ে গেল কেক কাটার টেবিল। পাড়ার সকলে ও পরিবারের সদস্যরা সেখানেই হাজির কেক নিয়ে। কেক কেটে শুরু জন্মদিন। বেশকয়েকদিন আগে থেকেই কৌশানী পরিকল্পনা করেছিলেন যে তিনি জন্মদিনে কী করতে চলেছেন। সেই মত ব্যবস্থাও করে রেখেছিলেন। তাঁর এই পদক্ষেপে মুদ্ধ এলাকাবাসী। যদিও অন্যান্যবার জন্মদিন কাটে পরিবারের সকলের সঙ্গে হুল্লোর করেই। গত কয়েকবছরে বনির স্পেশ্যাল সারপ্রাইজ তো ছিলই। কিন্তু এবার লকডাউনে ফ্রেমে ধরা দিলেন অন্য কৌশানী। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা