'কৃষ্ণকলি'র নিখিল মানেই যেন বং ক্রাশ। কিন্ত এই  বং ক্রাশ যে কত তরুণীর হৃদয় ভাঙছেন তার খবর কে রাখে। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল। জনপ্রিয় টেলি ধারাবাহিক 'কৃষ্ণকলি'র নিখিল-শ্যামা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। সম্প্রতি রিল লাইফের দৌলতে দুটো বউ পেয়ে যেন আনন্দে আত্মহারা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। একদিকে শ্যামা অন্যদিকে আম্রপালি এই দুই বউ নিয়েই কাটছে নিখিলের সংসার। কিন্তু বাস্তবের প্রেমিকাকে নিয়েও তিনি এখন মত্ত।এ সেই লাস্যময়ী?এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। 

আরও পড়ুন-জানেন কি, বলিউডের সেক্সিয়েস্ট ক্যাটরিনা আজও কেন 'সিঙ্গল'...

টেলিপাড়ার অতি পরিচিত মুখ তৃণা সাহার সঙ্গে লাভস্টোরি জমে উঠছে কৃষ্ণকলির নিখিলের। পর্দার স্ত্রী শ্যামা থাকলেও তার মনে পড়ে রয়েছে তৃণার কাছেই। তা সকলেরই জানা। সম্প্রতি ফোটোশুটে নজর কেড়েছে টলিপাড়ার এই লাভবার্ডস। একের পর এক ফোটোশুটে লাইকের সংখ্যা যেন বেড়েই চলেছে। রইল এক ঝলক।

 

 

লাল ও সাদা কম্বিনেশনে দুজনেই যেন ভালবাসায় বুঁদ হয়ে গেছেন। কোমড় জড়িয়ে ফোটোশুট ছাড়াও বোল না হালকে-র তালে তালে একটি ভিডিও শুট করেছেন এই কাপল। মুহূর্তের মধ্যে তাদের ভালবাসা যেন ছড়িয়ে পড়েছে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। নেটদুনিয়ার হটকেক দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় উপচে পড়ছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bol Halke Halke❤️❤️ @trinasaha21 #feelitreelit #bollywood #igdurgapujo #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on Oct 14, 2020 at 9:58pm PDT

 

কিছুদিন আগেও নীলের পুরোনো প্রেমিকা ঈশার সঙ্গে দেখা গিয়েছিল অভিনেতাকে। সদ্যই ফ্লার্ট করা শুরু করতেই বর্তমান বান্ধবীর উপস্থিতিতে পুরোটাই যেন ঘেটে ঘ। সদ্যই ফ্লার্ট করা শুরু করতেই বর্তমান বান্ধবীর উপস্থিতিতে পুরোটাই যেন ঘেটে ঘ। সেখানেও পৌঁছে গেছিলেন তৃণা। মুহূর্তের মধ্যেই প্রাক্তন প্রেমিকাকে বোন বানিয়ে দিয়েছিলেন নিখিল। এত কিছু দেখে শ্যামা সহ্য করতে পারবে তো নিখিলকে? এটাই প্রশ্ন নেটিজেনদের। অনস্কিন শ্যামা-নিখিল দর্শকদের মন কাড়লেও বাস্তবের নীল-তৃণাকেও সেরা জুটি বলে মন্তব্য করেছেন নেটিজেনরা।