জনপ্রিয় টেলি ধারাবাহিক 'কৃষ্ণকলি'র নিখিল-শ্যামা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। সম্প্রতি রিল লাইফের দৌলতে দুটো বউ পেয়ে যেন আনন্দে আত্মহারা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। একদিকে শ্যামা অন্যদিকে আম্রপালি এই দুই বউ নিয়েই কাটছে নিখিলের সংসার। কিন্তু বাস্তবের প্রেমিকা আর রিল লাইফের স্ত্রী-কে ও কি একই ছকে সামলাচ্ছেন নিখিল। তবে দুজনকে একসঙ্গে সামলাতে যে সিদ্ধহস্ত নিখিল তা কিন্তু ইনস্টা ভিডিওই বলে দিচ্ছে ভক্তদের।

আরও পড়ুন-পানশালাতে বসেই 'হ্যাশ-কোকেনে' সুখটান, হ্যালোইন পার্টিতেই ড্রাগের নেশায় চুর ছিলেন দীপিকা...

সম্প্রতি রিল লাইফের স্ত্রী শ্যামা একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে পর্দার নিখিলকে একসঙ্গে দুজনকেই সামলাতে দেখা যায়। পর্দার নিখিলের হাতের একটা টাচেই যেন পুরো আবহে বদলে গিয়ে ঘাম ঝরতে শুরু হয়েছে নেটিজেনদের। হবে নাই বা কেন, সামনে পুজো, লোকে একটা পাচ্ছে না, আর নিখিল বাবাাজি দুইজনকে নিয়ে বাজিমাত করেছ। একদিকে শ্যামা অন্যদিকে তৃণা আর দুজনের মাঝে মধ্যমণি নিখিল। দেখে নিন ভিডিওটি,

 

 

স্কিনি জিন্স, টপ, জ্যাকেটে বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন শ্যামা ওরফে তিয়াশা, একনজরে তাকে দেখে চেনা দায়। অন্যদিকে লাল ড্রেসে পুরো লুকিং হট তৃণা। আর দুজনের মাঝখানে কালো সানগ্লাস পরে উত্তাপ ছড়াচ্ছেন  নিখিল ওরফে নীল ভট্টাচার্য। ড্রেসের সঙ্গে পুরো অ্যাটিটিউটে দর্শকদের নজর কেড়েছেন এই তিন তারকা। মুহূর্তের মধ্যে তা নেটিজেনদের নজরও কেড়েছে।

 

 

একহাতে দুইজনকে বেশ সমানতালেই সামলাচ্ছেন নীল। আর তাতে তিনি বেশ সিদ্ধহস্ত। পুরো কুল মুডে বিষয়টি চালিয়ে নিয়ে যাচ্ছেন। কয়েকদিন আগেও শ্যামার সঙ্গে কোমর  দুলিয়ে ঢাকের তালে নাচ করে ভক্তদের মন জিতে নিয়েছিলেন নীল ও তিয়াশা। পুজোর আগেই ঢাকের তালে সঙ্গে সঙ্গে কোমরের দোলানি বেশ চুটিয়েই উপভোগ করেছেন দর্শকরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ঢাকের তালে কোমর দোলে ❤😍 @neel_bhattacharya ❤😘

A post shared by ✨Tiyasha Lepcha Fc✨ (@tiyasha_lepcha) on Sep 18, 2020 at 6:15am PDT

 

বেশ কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলে নীল ভট্টাচার্য। তারপর বাড়িতে থেকেই ঠিকঠাক নিয়মবিধি এবং মনের অদম্য জোরেই কোভিড নেগেটিভ হয়ে শুটিংয়ে ফিরেছিলেন 'কৃষ্ণকলি'-ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। পুরো ১৪ দিনের মাথাতেই শুটিং ফ্লোরে ফিরে সবাইকে চমকে দিয়েছিলেন  নীল ভট্টাচার্য।