প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-এই সবই যেন শ্যামার সঙ্গে যোগ্য সঙ্গত। শ্যামা আর বোল্ড অবতার। এ যেন পুরো বিপরীত। কিন্তু এবার বিপরীতেই বাজিমাত করেছেন সকলের প্রিয় শ্যামা ওরফে শ্যামা। শিফনের শাড়িতে তাকে যেন চেনাই দায়।

আরও পড়ুন-'ফাইট ফেলুদা ফাইট', অক্সিজেন লেভেল ঠিক রাখতেই 'বাইপ্যাপ' সাপোর্টে সৌমিত্র...

সম্প্রতি নিজের ইনস্টা-তে ফোটোশুটের ছবি দিয়ে সকলের নজর কেড়েছেন ঘরোয়া শ্যামা। পরণে নীল রঙের গ্লিটারস শাড়ি,তার সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ, কোঁকড়ানো চুল-সব মিলিয়ে এ যেন অন্য শ্যামা। আদৌ এটা শ্যামা তো, এই প্রশ্ন ছবি দেখে নেটিজেনরা তুলছেন।

 


মাথায় ঘোমটা, মোটা চওড়া সিঁদুর, আটপৌরে শাড়ি এসব এখন অতীত। বাঙালির সকলের প্রিয় শ্যামা এখন পুজোর ফোটোশুটে ব্যস্ত। আর ফোটোশুটেই সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যেই পুরো ছবিই যেন বদলে গিয়েছে।  হট লুকের অবতারে নেটিজেনরা বোল্ড আউট। মুহূর্তের মধ্যে লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া। উপচে পড়ছে কমেন্ট সেকশনও। হবে নাই বা কেন ছাপোষা লুক ছেড়ে বোল্ড চমক দেখতেই ব্যস্ত ভক্তরা।

আরও পড়ুন-বেরিয়ে এল 'বেবিবাম্প', বিয়ের ৪ বছর পর মা হতে চলেছেন শাহিদের প্রাক্তন বান্ধবী...


দিন দুয়েক আগেই তৃতীয় বিবাহবার্ষিকীতে জমকালো উদযাপনের ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন 'কৃষ্ণকলি'র শ্যামা। তৃতীয় বিবাহবার্ষিকীর থিম ছিল নীল। একে অপরের সঙ্গে রং মিলিয়ে নীল রঙে ডুব দিয়েছিলেন তিয়াশা ও সুবান। পরণে গাঢ় নীল রঙের শাড়ি, মাথায় অর্কিড, খোলা পিঠের স্লিভলেস ব্লাউজে যেন মোহময়ী অবতারে ধরা দিয়েছিলেন শ্যামা। সুবান কম কীসে, সেক্সি বউয়ের পাশে পাল্লা দিয়ে নীল পাঞ্জাবিতে নজর কেড়েছিলেন খলনায়ক। বিবাহবার্ষিকী সেলিব্রেশনে খলনায়কের সঙ্গে রীতিমতো মালাবদল সেরে একে অপরের সঙ্গে সারাজীবনের সঙ্গী হওয়ারও শপথ নিয়েছেন এই জুটি।