দূর্গাপূজা শুরু হয়ে গেছে গতকাল থেকেই। আজ মহাষষ্ঠী । সকলেই পুজোর আনন্দে মেতে উঠেছেন, শুরু হয়েও গেছে পুজোর প্রস্তুতি। করোনা আবহে পুজোর রং ফিকে হলেও সকলেই পুজোর আনন্দে মাতোয়ারা। পুজো ফ্যাশনে কে কাকে টেক্কা দেবে তা নিয়েও চলছে হাড্ডাহাড্ডি। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়ছেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রীরা। সেই তালিকায় পিছিয়ে নেই টলি অভিনেত্রী শ্যামা ওরফে তিয়াশা রায়।

আরও পড়ুন-খোলা চুল- মাথাভর্তি সিঁদুর, পদ্মফুল হাতে উমার আগমন, ভাইরাল ভিডিও...

প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-এই সবই যেন শ্যামার সঙ্গে যোগ্য সঙ্গত। এবার মজার ভিডিও পোস্ট করে বাজিমাত করেছেন সকলের প্রিয় শ্যামা। সম্প্রতি নিজের ইনস্টা-তে ভিডিও পোস্ট করে সকলের নজর কেড়েছেনঅভিনেত্রী। 

 

 

পরণে লাল শাড়ি,তার সঙ্গে মাথায় ফুলের মালা। হাতেও জুঁই ফুলের মালা নিয়ে ভালবাসার মানুষের জন্য রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকেই যে ভিডিওটি শুট করেছেন অভিনেত্রী তা বেশ ভালই বোঝা যাচ্ছে।  

 

 

বাঙালির সকলের প্রিয় শ্যামা এখন পুজোর ফোটোশুটে ব্যস্ত। ছাপোষা লুক ঝেড়ে ফেলে হট অ্যান্ড সেক্সি লুকই শ্যামার ইউএসপি। হট লুকের অবতারে নেটিজেনরা বোল্ড আউট। মুহূর্তের মধ্যে লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া। উপচে পড়ছে কমেন্ট সেকশনও। হবে নাই বা কেন ছাপোষা লুক ছেড়ে বোল্ড চমক দেখতেই ব্যস্ত ভক্তরা।