'কৃষ্ণকলি' ধারাবাহিকের অভিনেত্রীর তিয়াশা রায়ের জীবনে নতুন আশার আলো। করোনা আবহে ভরপুর ২০২০-কে বিদায় জানাতে ব্যস্ত হয়ে পড়েছিল বিশ্বাবাসী। তারই মধ্যে নতুন বছরের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিয়াশা। গত বছর শেষের দিকে এক পিকনিকের মুহূর্তের ক্যানডিড ছবি শেয়ার করে লিখেছিলেন, "হাসতে থাকো। নতুন বছরের অপেক্ষায় রয়েছি।" সেই পোস্টে ভক্তরা তাঁকে নতুন বছরের আগাম শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছিল। 

সেই শুভেচ্চাই এবার অবশেষে তিয়াশার জীবনে এনে দিল খুশির খবর। নতুন বছর শুরু হতে না হতেই সুখবর দিলেন তিনি। সর্বকালের সেরা অভিনেত্রীর তকমা পেয়ে গিয়েছেন শ্যামা। ফেসবুকের ভক্তদের ভোটে তিনি জিতেছেন সেরার সেরা পুরষ্কার। সেই ট্রফি হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন তিয়াশা। পাশাপাশি ভক্তমহলকে ধন্যবাদও জানিয়েছেন। 

আরও পড়ুনঃদেওরের বিয়েতে চূড়ান্ত ফ্লার্টিংয়ে ব্যস্ত দেবলীনা, ভাইরাল হল শুভবিবাহের নানা মুহূর্ত

 

বব কাট চুল, পরণে গোলাপী ও নীল রঙের পোশাক। এতেই সেজে উঠে তিয়াশা ট্রফি হাতে পোজ দিয়েছেন। কৃষ্ণকলি ধারাবাহিকে শ্যামার চরিত্রে অভিনয় করে মন জিতেছেন হাজার হাজার দর্শকের। আজও ধারাবাহিকটি সেরা পাঁচের মধ্যেই জায়গা করে নেয় বারে বারে। সর্বদা ধারাবাহিকে টানটান উত্তেজনা বজায় রাখতে সক্ষম স্ক্রিপ্ট রাইটার ও পরিচালক। 'কৃষ্ণকলি' ধারাবাহিকে নতুন বছর আসার পরই থাকছে নতুন চমক। নতুন প্রোমোতে উত্তেজনা ছড়িয়েছে দর্শকমহলে।