Asianet News BanglaAsianet News Bangla

তৃতীয়াতেই শুরু 'কৃষ্ণকলি'র পুজো, কীভাবে প্রস্তুতি নিচ্ছেন তিয়াশা

  • আজ সবে তৃতীয়া, এখন থেকেই শুরু 'কৃষ্ণকলি'
  • কীভাবে পুজর প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী 
  • সোশ্যাল মিডিয়া পোস্টে প্রকাশ্যে এল তাঁর পুজো প্ল্যান
  • 'কৃষ্ণকলি' তিয়াশার পুজো প্ল্যানিংয়ে নজর ভক্তদের 
KrishnaKoli actress Tiyasha Roy's Pujo kicks in on Tritiya ADB
Author
Kolkata, First Published Oct 19, 2020, 5:34 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'কৃষ্ণকলি' নিয়ে দর্শকমহলের উত্তেজনা সর্বাদই তুঙ্গে। উত্তেজনার কারণ অবশ্যই ধারাবাহিকের প্রধান অভিনেতা অভিনেত্রী। তিয়াশা রায় এবং নীল ভট্টাচার্যকে নিয়ে দর্শকদের উৎসাহ মাত্রাছাড়া। তাঁদের নিয়ে একের পর এক ফ্যানপেজ তৈরি হয়। যার জেরে দু'জনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নজর সরে না কারও। সোশ্যাল মিডিয়াতেই এবার পোস্ট করলেন নিজের পুজোর প্রস্তুতি পর্বের বিষয়। আজ সবে তৃতীয়া।

এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে তিয়াশার পুজো। পুজোর সপ্তাহ শুরু হতেই শ্যুটিং সেটেই মেতে উঠলেন অভিনেত্রী। তিয়াশার সশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পাওয়া যায় নানা তথ্য। সম্প্রতি অ্যাকাউন্টে নজর রাখতেই ধরা পড়ে তিয়াশার প্লেডেট। অনস্ক্রিন স্বামী নাকি অফস্ক্রিন স্বামী, তিয়াশার প্লেডেট কে, এই নিয়ে নেটদুনিয়ায় চলছে দ্বন্দ্ব। ইনস্টাগ্রাম রিল ভিডিও করে পোস্ট করেছেন তিয়াশা। ব্যাকগ্রাউন্ডে প্লেডেট গানটি। এই পপ গানটি নতুন প্রজন্মের কাছে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় এর বহু টিকটক ভিডিও পোস্ট হয়েছিল এক সময়। 

 

 

এখন রিল ভিডিও পোস্ট করে চলে একাধিক নেটিজেনরা। নেটদুনিয়ার এই ট্রেন্ডে গা ভাসালেন তিয়াশা। প্লেডেটের সঙ্গে একটি ভিডিও করেছেন তিয়াশা। লাল রঙের কোট ভিতরে কালো জামা। শর্ট হেয়ারকাটে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সেই ভিডিও পোস্ট করতেই তাঁকে ভক্তরা প্রশ্ন করে চলেছে, তাঁর প্লেডেট আসলে কে। অনস্ক্রিন স্বামী নীল ভট্টাচার্য নাকি অফস্ক্রিন স্বামী সুবান। অবশ্য তাঁর দুই স্ক্রিনের স্বামীর সঙ্গে তিয়াশাকে দেখতে পছন্দ করে দর্শকমহল।   

Follow Us:
Download App:
  • android
  • ios