শ্যামার মত নম্র, ভদ্র মেয়ে কার না পছন্দ। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের শ্যামা যেকোনও পুরুষের জীবনসঙ্গী হওয়ার জন্য আদর্শ। অভিনেত্রী তিয়াশা রায়ের ভাইরাল হওয়া ভিডিও থেকে প্রকাশ পেল সেই কথা। যব উই মেট ছবির ইয়ে ইশ্ক হায় গানের সঙ্গে রিল ভিডিও করেছেন তিয়াশা। সেই ইনস্টাগ্রাম রিল এখন ভাইরাল নেটদুনিয়ায়। সম্প্রতি তিয়াশার ওয়েস্টার্ন লুকে ঘাম ঝড়েছিল ভক্তদের। কপালে লম্বা তিলক, আটপৌঢ়ে শাড়ি, কোঁকড়ানো ঘন কালো চুল। 

শ্যামার এই রূপ যেন চোখে লেগে আছে সকল 'কৃষ্ণকলি' অনুরাগীদের। সেই রূপ কোথায় গেল। তিয়াশা রায়ের এমন অবতারই সাধারণত দেখে এসেছে সকলের। ভক্তদের মুগ্ধ করে এবার ভিন্ন অবতারে ধার দিলেন তিনি। নেই সেই লম্বা ঘন চুল, তার বদলে রয়েছে ছোট করে কাটা স্ট্রেট চুল। শাড়ি ভুলে তিয়াশা পোজ দিয়েছেন ডেনিম জিনস এবং লাল টিশার্টে। মেকআপও নেই মুখে। এ যেন এক ভিন্ন তিয়াশা। শ্যামা রূপে ভক্তরা যেমন তাঁকে আপন করে নিয়েছে, তেমনই এই ওয়েস্টার্ন রূপেও তারা মুগ্ধ। 

আরও পড়ুনঃআইপিএল-র রেস থেকে ছিটকে গেল কেকেআর, কান্নায় ভেঙে পড়ল 'শ্যামা'র নিখিল

 

সম্প্রতি আরও এক ভিডিওর জেরে ভাইরাল হয়েছিলেন তিয়াশা। পুজো শেষ হয়েছে দু'সপ্তাহ হয়ে গিয়েছে। তবুও পুজোর আবেগ এখনও যায়নি। সেই আবেগ আরও বেশি গাঢ় হল তিয়াশা রায়কে দেখে। মিরচির মীরের সঙ্গে বিজয়া দশমীর নাচে ব্যস্ত সকলের প্রিয় শ্যামা। সেই পুরনো ভিডিও ফের ভাইরাল হল নেটদুনিয়ায়। রসগোল্লার হাঁড়ি হাতে মীরের নাচ, তাল মিলিয়ে চলছে শ্যামা ওরফে তিয়াশার নাচও। যা দেখে ভক্তদের উত্তেজনা বেড়েছে দ্বিগুণ।