সপ্তাহিক টিআরপি লিস্টে আবারও প্রথম স্থানটা অধিকার করে রাখল কৃষ্ণকলি ধারাবাহিক। টানা এক মাসের ওপর ধরে এই ধারাবাহিকের টিআরপি তুঙ্গে। একের পর এক চমকে ভরপুর চিত্রনাট্য। শ্যামাকে ঘিরে এখন বাড়ির ড্রইং রুম হাউসফুল। সেই দিকেই নজর কেড়ে নিল আবারও সাপ্তাহিক টিআরপি লিস্ট। শুধুই যে প্রথমসারিতে থাকছে এই ধারাবাহিক এমনটাও নয়, বরং ক্রমেই তার টিআরপির উর্দ্ধমুখে এগিয়ে চলেছে। ৯ থেকে পরিসংখ্যান বেড়ে দাঁড়াল ১১। পরের সপ্তাহে আসা করা যায় তা ১২-র কাঁটাও স্পর্শ করবে। 

এই ধারাবাহিককে ঘিরে কেন এত উত্তেজনা! উত্তর মেলে ঠিক সন্ধ্য সাড়ে সাতটায়। শ্যামার গানের স্বপ্ন, নিখিলের পাশে থাকা, বাড়ির ছোট বউকে এগিয়ে যাওয়ার পথে শ্বশুড়ের সাহায্য, নানা সমস্যা থেকে বেড়িয়ে আসা কেবলই ইশ্বরের প্রতি ভরসা রেখে, প্রভৃতিতে জড়িয়ে রয়েছে এক সুন্দর পারিবারিক গল্প। যেখানে গৃহবধুদের এগিয়ে যাওয়ার পেছনে কতটা ত্যাগ ও সহযোগিতা থাকতে পারে শ্বশুরবাড়ির পক্ষ থেকে সেই গল্পই যেন এক উপমা হয়ে উঠেছে। 

তবে তিন সপ্তাহ ধরে থাকা দ্বিতীয় স্থানের ত্রিণয়নী এবার নিজের স্থান দখল করে রাখলেও, তার টিআরপি কমল আগের সপ্তাহ থেকে। অন্যদিকে হৃদয় হরণ ধারাবাহিকের চিত্রটা গেল উল্টে। বেশ কয়েকমাস ধরে প্রথম সারিতে থাকা এই ধারাবাহিকের টিআরপি বিগত দেড়মাস ধরে আর উঠল না। ক্রমেই তা সবার নিচের জায়গাটা পাকাপাকি ভাবে নিজের দখলে রাখল।