'কৃষ্ণকলি' ধারাবাহিকে টানটান উত্তেজনা। নিখিল ও শ্যামাকে নিয়ে এতদিন ছিল উত্তেজনা তুঙ্গে। এখন তাদের মেয়ে কৃষ্ণাকে নিয়েও উন্মাদনা বাড়ছে ক্রমশ। ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীর অভিনয়, চিত্রনাট্য সবই দর্শকমহলে মাসের পর মাস প্রশংসা অর্জন করে চলেছে। এবার সেই ধারাবাহিকে বিগ বস-এর ছোয়া পড়ল শ্যামার হাত ধরেই। বাংলা সংলাপে ঢুকে গেল 'তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা'। 

এই কথাটি কমবেশি সকল নেটিজেনদের কাছেই অত্যন্ত জনপ্রিয়। যশরাজ মুখাতে নামে এক ব্যক্তি মজার ভিডিও বানায় এই ধরণের সংলাপ নিয়ে। কখনও বিগ বসের কোনও প্রতিযোগীর বলা কোনও কথা, বা হিন্দি ধারাবাহিকের কোনও জনপ্রিয় ডায়লগ, আবার কখনও হিন্দি রিয়্যালিটি শো-এর সিরিয়াস ডায়লগগুলি মজার ভঙ্গিমায় এডিট করে প্রকাশ করে যশরাজ। বিগ বস ১৩ -এ শেহনাজ গিলের বলা এই 'তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা' সংলাপটিরও মিম ভিডিও বেরিয়েছে চারিদিকে।

আরও পড়ুনঃফের নক্ষত্র পতন, প্রয়াত প্রখ্যাত বাচিক শিল্পী জগন্নাথ গুহ, শোকের ছায়া বাংলা চলচ্চিত্র জগতে

 

সেই সংলাপই বসানো হয়েছে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যমার মুখে। তাঁর বাংলা সংলাপগুলি মিউট করে দিয়ে রাজ কুমার বিশ্বাস নামক এক নেটিজেন লিপ সিঙ্ক ভিডিও তৈরি করেছে। যেখানে সে নীল ভট্টাচার্য এবং তিয়াশা রায়কে ট্যাগ করেছে। নীল এই ভিডিওটি দেখে নিজেকে আর আটকাতে পারেনি। সঙ্গে সঙ্গে শেয়ার করে ফেলেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা দেখে তিয়াশা সহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরাও প্রায় হেসে গড়াচ্ছে।