Asianet News BanglaAsianet News Bangla

তিন কন্যার 'গুলদস্তা', একই ফ্রেমে স্বস্তিকা-অর্পিতা-দেবযানী

  • পরিচালক অর্জুন দত্তের আগামী ছবি 'গুলদস্তা'
  • তিন তাবড় তাবড় অভিনেত্রী থাকছেন একই ফ্রেমে
  • অর্পিতা চট্টোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাবে একেবারে অন্য চরিত্রে
  • আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে ছবিটি
     
looks from the film guldasta has intrigued audience
Author
Kolkata, First Published Mar 3, 2020, 7:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তিন কন্যার 'গুলদস্তা'। তিনটি চরিত্র একই সুতোয় বাধা। 'গল্প একই, মুহূর্ত অনেক' এই ট্যাগলাইন নিয়েই শুরু হয়েছিল 'গুলদস্তা'। এবার সেই ছোট ছোট মুহূর্তগুলি সিনেপর্দায় আসতে চলেছে শ্রীরূপা-রেণু-ডলি।  

আরও পড়ুনঃপরতে-পরতে খুলবে রহস্য, এবার আফ্রিকার নিরিবিলিতে কাকাবাবুর অভিযান

আরও পড়ুনঃবসন্তের রঙে রাঙলেন সৃজিত, রঙিন হলেন মনামীও

পরিচালক অর্জুন দত্তের আগামী ছবি 'গুলদস্তা'। শ্রীরূপার চরিত্রে রয়েছেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। স্বামীর সঙ্গে তার নানা ওঠাপড়া নিয়েই থাকছে তার জীবনের আলাদা জার্নি। আরও একটি গল্পের মূল চরিত্র হল রেণু। এই চরিত্রে অভিনয় করেছেন দেবযানী চট্টোপাধ্যায়। ছেলে টুকাইয়ের সঙ্গে তার সমস্যা নিয়ে মোড় ঘুরবে গল্পের। ছেলের চরিত্রে অভিনয় করছেন অনুভব কাঞ্জিলাল।

looks from the film guldasta has intrigued audience

অন্যদিকে রয়েছে ডলি। এই ভূমিকায় রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। জীবনের এক অন্য যুদ্ধ নিয়ে সিনেপর্দায় ফুটে উঠবে ডলির গল্প। এই তিনজনের গল্পই কোথাও যেন একই জায়গায় জুড়ে। সে বিষয় এক ফোটাও খোলসা করতে নারাজ পরিচালক। তাঁর কথায়, ছবিটি নারীকেন্দ্রিক তো বটেই, তবে তার চেয়েও বেশি ছবিটির তিনিটি চরিত্র বাস্তব চরিত্রের সঙ্গে অত্যন্ত মিল রাখছে।

অর্পিতা, দেবযানী, স্বস্তিকা এবং অনুভবের পাশাপাশি 'গুলদস্তা'র অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ইশান মজুমদার, যাঁকে দেখা যাবে অর্পিতার স্বামীর চরিত্রে। পরিচালক অভিজিৎ গুহ থাকছেন দেবযানীর স্বামী ধ্রুবর ভূমিকায়। এছাড়াও অভিনয়ে থাকছেন অনুরাধা মুখোপাধ্যায়।

looks from the film guldasta has intrigued audience

ছবির চরিত্রেগুলির প্রথম লুক ইতিমধ্যেই নেটদুনিয়ায় সারা ফেলে দিয়েছে। যেখানে স্বস্তিকাকে বেশ অন্যরকম অবতারে দেখা গিয়েছে। তাঁর লুক দেখে অনুমান করা যেতে পারে, ডলি একজন অবাঙালী নিম্ন মধ্যবিত্ত পরিবারের মহিলা। অন্যদিকে দেবযানীকে দেখা গেল সাধারণ বাঙালী বধূর রূপে। এদিকে অর্পিতার লুকে ছিল আভিজাত্য। লুক দেখে ছবির গল্প নিয়ে উত্তেজনা ক্রমশ বাড়ছে। চলতি বছর ২৪ এপ্রিল মুক্তি পাবে 'গুলদস্তা'। 

Follow Us:
Download App:
  • android
  • ios