সারেগামাপা ২০২০ বিজেতা অর্কদ্বীপ, নাম ঘোষণার মুহূর্ত থেকেই জল্পনা তুঙ্গে। কীভাবে বিজেতা হলেন তিনি! মুহূর্তে কটাক্ষের শিকার হতে হল বিচারক মন্ডলীকে। যার মধ্যে অন্যতম হল জয় সরকার। নেট দুনিয়ায় উঠে এলো নয়া বিতর্কের ঝড়। টাকার বিনিময় নাকি পুরষ্কার ও সম্মান কিনেছেন অর্কদ্বীপ। দর্শক ও শ্রোতাদের বিকর্তের ভিটড়ে যখন একের পর এক তোপ আক্রমণ করতে থাকে সুরকার জয় সরকারকে, তখনই সরব হলেন লোপামুদ্রা মিত্র। জানালেন, দীর্ঘ ২০ বছর ধরে তিনি জয় সরকারের সঙ্গে সংসার করছেন। 

আরও পড়ুন- প্রচারে ব্যস্ত মিঠুন, রোড শো-এর মাঝেই হঠাৎ ছন্দপতন, সানস্ট্রোকের জেরে ফিরলেন কলকাতায় 

হাড়ে মজ্জায় মানুষকটাকে চেনেন লোপামুদ্রা। পাশাপাশি তিনি আরও জানান, যে ছেলেটা সদ্য জয়লাভ করেছে, তাঁকে যদি এভাবে আক্রমণ করা হয়, তবে তাঁর বাস্তব পরিস্থিতি ঠিক কেমন দাঁড়াবে! সে তো জয়ের আনন্দতা উপভোগই করতে পারছে না। পাশাপাশি গায়িকা আরও বলেন, কেউ দ্বিতীয় প্রতিযোগীর নাম মনে রাখেন না। এক বছর কেবল লাইম লাইটে থাকার পরই এদের ইঁদুর দৌরে নেমে পড়তে হয়। তা দুঃখ জনক, সেই লড়াইয়ে পাশে কেউ থাকে না। 

পাশাপাশি ইমন চক্রবর্তীও এই নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, আজ নীহারিকা প্রথম হলেও কথা উঠত, অর্কদ্বীপ বাংলা গান গেয়েছে বলেই কি সে প্রথম হল না, নেটদুনিয়া এই প্রশ্নই তুলত। অনেকের কথায়, একটা জ্যঁরের গান গাইবার জন্য অনেককেই বিদায় নিতে হয়েছে, তাহলে কেন অর্কদ্বীপ প্রথম হল! যদিও এই বিষয় নিয়ে খোদ জয় সরকার মুখ খোলেননি। তবে প্রতিযোগীর নাম ঘোষণায় যে খুব একটা খুশি নয় নেট দুনিয়া, তা স্পষ্ট।