Asianet News BanglaAsianet News Bangla

পুরোনো প্রেমের শরীরী নেশায় আঁকড়ে মধুমিতা, ৫ বছর পর কাছে এসেও কেন দূরে যেতে হল যশকে

দীর্ঘ প্রতীক্ষার অবসান। স্বাধীনতা দিবসের দিন মুক্তি পেল যশ-মধুমিতা অভিনীত এসভিএফ-এর মিউজিক ভিডিও 'ও মন রে'। ভক্তদের বাঁধনভাঙা উচ্ছ্বাসের মধ্যে গান মুক্তির প্রায় ৩০ মিনিটের মধ্যে ৫০ হাজার ভিউ ছাড়িয়েছে। তবে 'ও মন রে' কি মন ভরাল দর্শকদের, এটাই প্রশ্ন দর্শকদের।

Madhumita sarcar and yash dasgupta s Much awaited SVF music video o mon re releases today on 15 august BRD
Author
Kolkata, First Published Aug 15, 2021, 2:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শরীরে শরীর মিলেমিশে একাকার। প্রথম দেখাতে ছবি দেখেই তেমনটাই বলেছিলেন নেটিজেনরা। তবে কি ভালবাসার টানেই দীর্ঘ ৫ বছর পরে এতটা কাছাকাছি এলেন যশ-মধুমিতা। কিন্তু কাছে এসেও পেলেন না মনের মানুষকে। একরাশ যন্ত্রণা বুকে চেপেই যেন নিঃশব্দে সরে যেতে হল  যশ- মধুমিতা। দীর্ঘ প্রতীক্ষার অবসান। স্বাধীনতা দিবসের দিন মুক্তি পেল যশ-মধুমিতা অভিনীত এসভিএফ-এর মিউজিক ভিডিও 'ও মন রে'। ভক্তদের বাঁধনভাঙা উচ্ছ্বাসের মধ্যে গান মুক্তির প্রায় ৩০ মিনিটের মধ্যে ৫০ হাজার ভিউ ছাড়িয়েছে। তবে 'ও মন রে' কি মন ভরাল দর্শকদের, এটাই প্রশ্ন দর্শকদের।

 

 

লাল টুকটুকে  বেনারসি শাড়ি, মাথায় মুকুট, নাকে নথ, কপালে লাল টিপ, পায়ে আলতা, গলায় রজনীগন্ধার মালা দিয়ে একেবারে নববধূর সাজে নজর কেড়েছেন মধুমিতা। আর তার সঙ্গী  অরণ্য বাবু ওরফে যশ দাশগুপ্ত। কিন্তু এটি মিলনের নয়, বরং অসম্পূর্ণ প্রেমের কাহিনিকে মিউজিক ভিডিওতে তুলে ধরেছেন বাবা যাদব। তার উপর তনভীর ইভানের গানে মাদকতা মেশানো কন্ঠস্বরই যেন এই গানের ইউএসপি। চার মিনিটে ভিডিওতে একটা অসম্পূর্ণ প্রেমকাহিনি তুলে ধরেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF Music (@svfmusic)

 

লাল বেনারসি শাড়িতে অপেক্ষায় হবু কনে। সামনে দাঁড়ানো পুরোনো প্রেমিক। ছাদনাতলায় যাওযার আগে প্রেমিককে দেখে নিজেকে সামলাতে পারেননি মধুমিতা। একরাশ অভিযোগ আপ পুরোনো সময়ের প্রেম মন গলেছে ভক্তদের। প্রেমিকার পিঁড়ি ধরতে এগিয়েও গেলেন যশ। মালাবদল, সিঁদুরদানের পর বিয়েটাও হয়ে গেল প্রেমিকের সামনে। একদিকে প্রেমিকার বিয়ে, অন্যদিকে সারাজীবনের মতো তাকে আর না পাওয়ার যন্ত্রণা নিয়ে চোখের জল মুছতে মুছতে বেরিয়ে যাচ্ছেন যশ। সঙ্গে সঙ্গে স্ক্রিনে ভেসে উঠল 'টু বি কনটিনিউড'। সুতরাং পুরোটা নিরাশ না করে ফের ফিরে আসার ইঙ্গিত দিয়ে গেলেন এই জুটি।

 

 

'বোঝে না সে বোঝে না' সিরিয়ালেই প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল অরণ্য-পাখিকে। সেই জুটির জনপ্রিয়তা আজও রয়েছে দর্শকদের মধ্যে। ফের একসঙ্গে কাজ করছেন মধুমিতা সরকার ও যশ দাশগুপ্ত। 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই অনুরাগীরা পাখি-অরণ্যকে একসঙ্গে দেখতে চাইছিল। এতদিনে সেই ইচ্ছেপূরণ হল দর্শকদের। 'ও মন রে'-র মোশন পোস্টার সামনে আসতেই যশ- মধুমিতার গাঢ় রোম্যান্স মন ছুঁয়েছিল ভক্তদের। যশের  উপর উপুড় হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা। যশের হাত ধরা বই। এবং সেই বইয়ের পাতাতেই যেন চোখ আটকে লাভবার্ডসের। এবার পুরো ভিডিওটাতে পুরোটা মন ভরালেন এই জুটি।

 

 

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। 'বোঝে না সে বোঝে না' সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতার।  শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখানে পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে।যশ এবং মধুমিতা দুজনেই ছোটপর্দা দিয়ে অভিনয় শুরু করেছিলেন এবং বর্তমানে  দুজনেই বড়পর্দাতে প্রতিষ্ঠিত। ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে সম্পর্কে রয়েছেন যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন যশ। কিন্তু পুরো বিষয়টা নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন যশ।

Follow Us:
Download App:
  • android
  • ios