অন ক্যামেরায় পোশাক বদলে ঝড় তুললেন মধুমিতা, নায়িকার হটনেসে চোখ কপালে ভক্তদের

| Oct 04 2022, 06:09 PM IST

 অন ক্যামেরায় পোশাক বদলে ঝড় তুললেন মধুমিতা, নায়িকার হটনেসে চোখ কপালে ভক্তদের
অন ক্যামেরায় পোশাক বদলে ঝড় তুললেন মধুমিতা, নায়িকার হটনেসে চোখ কপালে ভক্তদের
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শাড়ি হোক কিংবা পশ্চিমী ড্রেস, ওয়েস্টার্ন হোক কিংবা বিকিনি, সবেতেই নিজের সৌন্দর্যকে ফ্লন্টস করেন মধুমিতা সরকার। অভিনেত্রীকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন   মধুমিতা সরকার । যা পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন মধুমিতা সরকার। অভিনেত্রীর সৌন্দর্যে বুঁদ ফ্যানেরা। আপাতত  নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। মধুমিতার স্টাইল স্টেটমেন্ট নিয়ে চর্চাও কম হয় না। 

শাড়ি হোক কিংবা পশ্চিমী ড্রেস, ওয়েস্টার্ন হোক কিংবা বিকিনি, সবেতেই নিজের সৌন্দর্যকে ফ্লন্টস করেন মধুমিতা সরকার। অভিনেত্রীকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন   মধুমিতা সরকার । যা পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ঝড়ের গতিতে ভিডিও দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়।  সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিয়েছেন মধুমিতা।

Subscribe to get breaking news alerts

 

 

অন ক্যামেরাতেই পোশাক বদলাচ্ছেন মধুমিতা।  অভিনেত্রীর হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেকে গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা। দিনকয়েক আগেও পুজোর নয়া ফোটোশ্যুটে ঝড় তুলেছিলেন টলি অভিনেত্রী মধুমিতা। পরনে গাঢ় নীল রঙের শিফনের শাড়ি, সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ, কানে বড় ঝুমকো, হাতে আংটি, কপালে টিপ পরে ছবিতে পোজ দিয়েছিলেন  মধুমিতা সরকার। বেরিয়ে রয়েছে সুডৌল স্তনের অর্ধেক, বুকের মাঝখান দিয়ে শাড়ির আঁচল টেনে হট পোজে ভাইরাল মধুমিতা ।

 

 

কখনও দাঁড়িয়ে , কখন জানলার কাঁচ দিয়ে বাইরের প্রকৃতির দিকে তাকিয়ে, কখনও আবার লাজুক হয়ে ছবিতে ক্লিক করেছেন মধুমিতা। একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন মধুমিতা সরকার। টলি অভিনেত্রীর ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ প্রশংসা করেছেন কেউ আবার পরামর্শ দিয়েছেন।   স্পেশ্যাল ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। বঙ্গনারীর বেশে নিজেকে সাজিয়েছেন মধুমিতী।  শাড়ি, গয়নাতে যেন অপরূপা নায়িকা। কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন ছোটপর্দার পাখি । বঙ্গনারী লুকে বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের।  সদ্যই সোলো ট্রিপ করে ফিরেছেন মধুমিতা সরকার, আর ফিরে এসেই সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।
 

,,