মধুমিতা সরকারের ফ্যাশন সেন্স যেন ক্রমশ হয়ে উঠছে ট্রেন্ডিং ফ্যাশন টিপস। কখনও নিউজপেপার প্রিন্ট তো কখনও পোলকা ডটস, বিভিন্ন ফ্যাশনে মধুমিতা এখন সেরা ফ্যাশানিস্তার মধ্যে একজন। পোলকা ডটেড পোশাক, মেসি হাই বান, সঙ্গে মুক্তোর হুপস কানে, এই সাজে ধরা দিয়ে ফের নজর কাড়লেন মধুমিতা। দিন কতক আগে নিউজপেপার প্রিন্টেড পোশাকেও দেখা গিয়েছে তাঁকে। ফ্যাশন ওয়ার্ল্ডের ত্রমশ নিজের জায়গা পাকাপোক্ত করছেন টলিউডের এই ডিভা। 

নানা পোশাকে ছবি ভিডিও পোস্ট করে যান তিনি। কখনও বিজ্ঞাপনের ভিডিও তো কখনও ফোটোশ্যুটের ছবি, মধুমিতা নিজেকে প্রায়ই ভিন্ন রূপে তুলে ধরেন মধুমিতা। তাঁর পোশাকের বহর দেখে ভক্তরা তাঁর থেকে ফ্যাশন টিপস নিয়ে বসে। মধুমিতা সর্বদাই স্বল্প মেকআপেই বিশ্বাসি। এই পোশাকের সঙ্গেও অল্প মেকআপেই ধরা দিয়েছেন তিনি। জিনস থেকে শুরু টিশার্ট, ড্রেস, স্কার্ট সবেতেই সাবলিল মধুমিতা। তাঁর কাছে ফ্যাশন গেমটা বেশ আলাদা। 

আরও পড়ুনঃশঙ্খর অসম্পূর্ণ পরিবারকে সম্পূর্ণ করতে আসছে মোহর, দু'জনের ঘনিষ্ঠতায় কি মিটবে দুঃখ

 

ফ্যাশনের সঙ্গে ফিউশন খেলার নিয়মকানুন মধুমিতার একেবারে নখদর্পণে। ক্যাজুয়াল থেকেও কীভাবে ক্লাসি হয়ে উঠতে হয় তা তিনি শিখিয়ে দেন বারে বারে। ইতিমধ্যেই তাঁর মত এই ক্যাজুয়েল অথচ ক্লাসি ড্রেসিং সেন্সের টিপস চাইতে ব্যস্ত নেটিজেনরা। মধুমিতার জনপ্রিয়তা টলিউডে ডেবিউ করা থেকে নয়। ছোটপর্দায় কাজ করার সময় থেকেই তাঁকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা কম ছিল না। এখন অবশ্যই দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে।