অবশেষে ২০২০ নিল বিদায়। অভিশপ্ত এই বছরের শেষের দিনগুলি যেন কাটতেই চাইছিল না। করোনা আবহে বিশ্বাসী নাজেহাল। ইতিমধ্যেই তিলোত্তমায় প্রবেশ করেছেন কোভিডের নতুন স্ট্রেন। যার ভয় অবশ্য কোনও মানুষেরই নেই। কারণ প্রত্যেকেই এখন ২০২১-কে স্বাগত জানাতে ব্যস্ত। অন্যান্য বছরের নিউ ইয়ার ইভের চেয়ে এই বঠরের নিউ ইয়ার অবশ্যই ছিল আলাদা। ২০২০-র মত অভিশপ্ত বছর আর নেই বলেই দাবি মানুষের। 

তাই উদ্দাম সেলিব্রেশনের সহিত ২০২০-কে বিদায় জানাল বিশ্ববাসী। নাইটক্লাবে পার্টি অথবা বাড়ির ছাদে হই হুল্লোড়, এইভাবেই চলেছে সকলের নিউ ইয়ার ইভ উদযাপন। তবে এরই মাঝে একেবারে ভিন্নধারায় নতুন বছরের শুভেচ্ছাবার্তা নিয়ে হাজির হয়েছেন মধুমিতা সরকার। সেলেব্রিটি মানেই নিত্যদিন এই একই পার্টি। সেই গ্ল্যামার ইন্ডাস্ট্রি থেকে বাইরে পা রাখতেই এক অন্য জগতে ছুটে যান মধুমিতা। সেই জগৎ হল পাহাড়। মধুমিতার ভক্তরা জানে, তিনি কতটা পাহাড়প্রেমী। 

আরও পড়ুনঃউন্মুক্ত Baby Bump, শরীরে কেবল শার্ট জড়িয়ে চলল অনুষ্কার ম্যাটারনিটি ফোটোশ্যুট

 

সেই পাহাড়প্রেমকে কেন্দ্র করেই পোস্ট করলেন এক ভিডিও। যেখানে তিনি পাহাড়ের মাঝে হেঁটে চারাদিক ঘুরিয়ে দেখাচ্ছেন। হেডফোন কানে লাগিয়ে বেরিয়ে পড়েছেন নিজেকে খুঁজতে। পাহাড়ে যেন নিজের এক অন্য সত্ত্বাকে খুঁজে পান মধুমিতা। পুরনো এই ভ্রমণের ভিডিও পোস্ট করেই তাক লাগালেন নিজের ভক্তদের। এছাড়াও নিজের এক হট ছবি পোস্ট করে লিখেছেন, "অবশেষে ২০২০ বিদায় নিল। সকলকে জানাই নতুন বছরের অনেক শুভেচ্ছা।"