পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন ধরালেন মধুমিতা। স্পোর্টস ব্রায়ের উপর শাড়ি জড়িয়ে স্যুইমিং পুলে দিয়েছেন পোজ। আবার কখনও ক্রপ টপের উপরেও শাড়ি পরে পোজ দিয়েছেন তিনি। 

আরও পড়ুনঃ'আপনাদের প্রতি শ্রদ্ধা হারাল', রিয়াকে সমর্থন করতেই বিপাকে আয়ুষ্মান-শিল্পা সহ অনেকে

ছবি দেখে ভক্তদের মাথায় হাত। দিন দিন যেন হটনেস বাড়ছে মধুমিতার। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ডেবিউ ছবিতেই ছবির চরিত্রে অনেকগুলি শেড দেখা গিয়েছে। ছোটপর্দার মধুমিতার অভিনয় ক্ষমতা কতখানি তারও প্রমাণ পাওয়া গিয়েছে। প্রথম ছবিতেই অর্জুন চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা একেবারেই কঠিন ছিল না মধুমিতার কাছে।

আরও পড়ুনঃকোভিড পরীক্ষা করতে নারাজ রেখা, বিএমসি-কেও ঢুকতে দেননি বাড়িতে

 

বেশ সাবলিল ভাবেই দৃশ্যগুলি শ্যুট করেছেন তিনি। প্রথম ছবিতেই অর্জুন তার সঙ্গে প্রতিমের মত পরিচালকের সঙ্গে কাজ। একে একে সারপ্রাইজের চটে মধুমিতার ভক্তরা পুরো বেশামাল। সম্প্রতি আরও একটি পার্থক্য দেখা দিয়েছে তাঁর মধ্যে। টলিউডে ডেবিউ করার পর থেকেই মধুমিতার সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে এসেছে পরিবর্তন। আগে তিনি এতটাও অ্যাক্টিভ ছিলেন না ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকে। এখন নিত্যদিন কোনও না কোনও পোস্ট করতেই থাকেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Swim your worries away 🌊🏊‍♀

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Jun 25, 2020 at 11:29pm PDT