মধুমিতা সরকার আপাতত শহর ছেড়ে এখন বহু দূরে। ফ্লাইটে ভিডিও করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 'হাম তো উড় গায়ে' গানের সঙ্গে ভিডিও করেছেন তিনি। ভিডিও দেখে ভক্তদের প্রশ্ন কোথায় চললেন তিনি। তাঁর গ্ল্যামার, সৌন্দর্য, হটনেস যেন ক্রমশ বেড়েই চলেছে। কখনও ব্যাকলেস অবতারে তো কখনও ক্রপ টপে ধরা দিয়ে ফিটনেস গোল তৈরি করেন। হাই থাই স্লিটেড কালো শিমারি রঙের পার্টি গাউন। উঁকি মারছে মধুমিতার ট্যাটু। 

নিজের এমনই ছবি পোস্ট করে ভাইরাল হলেন সুন্দরী। ব্রঞ্জ মেকআপে সাইড স্যোয়েপ্ট হেয়ারস্টাইল। ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। ট্যাটুকেই ফোকাসে রেখে পজ দিয়েছেন মধুমিতা। যা দেখা মাত্রই লাইকের বন্যা পোস্টে। পাশাপাশি তাঁর হটনেস নিয়ে নানা চর্চা শুরু হয়েছে বরাবারের মত। নিত্যদিন নানা রকমের ফোটোশ্যুট চলতেই থাকে মধুমিতার। আর সেসব ছবি পোস্ট করেই অনুরাগীদের রাতের ঘুম কাড়েন তিনি। 

আরও পড়ুনঃরোশনকে ভুলে চরম সুখ খুঁজে পেলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিওতে আনন্দে আত্মহারা অভিনেত্রী

 

কেবল ফোটোশ্যুটই নয় সাধারণ বাড়ির শর্টসেও ছবি তুলে পোস্ট করলে তা গ্ল্যামার ফোটোশ্যুটের চেয়ে কোনও অংশে কম ভাইরাল হয় না সোশ্যাল মিডিয়ায়। 'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের পাখি কুমারী ঘোষ দস্তিদারের চরিত্রে অভিনয় করে ঘরোয়া বাঙালি মেয়ের লুক নিয়ে দর্শকমহলকে মুগ্ধ করেছিলেন মধুমিতা। তারপরই হঠাৎ টলিউডে পাড়ি তাঁর। 'লাভ আজ কাল পরশু'র ছবির সময় থেকেই মধুমিতার এই নতুন রূপের সাক্ষী থাকল ভক্তমহল।

 

/p>